ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাফটার লালগালিচায় নজর কাড়লেন যারা

বৃষ্টি শেখ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫
বাফটার লালগালিচায় নজর কাড়লেন যারা

ব্রিটেনের সবচেয়ে বড় পুরস্কার বিতরণী অনুষ্ঠান বলে কথা! ব্রিটিশ একাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস অ্যাওয়ার্ডে (বাফটা) তাই হলিউডের রথী-মহরথীরা সমবেত হন। গত ৮ ফেব্রুয়ারি লন্ডনের রয়েল অপেরা হাউসে বাফটার ৬৮তম আসরের লালগালিচায় দেখা গেছে বিখ্যাত অনেক তারকাকে।

তাদের মধ্যে আলাদাভাবে নজর কেড়েছেন কয়েকজন। চলুন দেখা যাক তেমন কয়েকজনের ফ্যাশনচিত্র-


* (বাঁয়ে) লালগালিচায় জুলিয়ান মুর পরে এসেছিলেন গিভেন্সির লাল রঙা পোশাক। ‘স্টিল অ্যালিস’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার তো জিতেছেনই, ফ্যাশনের দিক দিয়েও সবাইকে টপকে গেছেন তিনি। (ডানে) বলিউড অভিনেত্রী নিমরাত কৌর অংশ নিয়েছেন বিদেশি ভাষার ছবির বিভাগে মনোনীত ‘দ্য লাঞ্চবক্স’ ছবির হয়ে। তিনি পরেছিলেন জর্জেস হোবেইকার পোশাক।


* (বাঁ থেকে) ‘ওয়াইল্ড’ ছবির অভিনেত্রী রিস উইদারস্পুন বেছে নেন স্টেলা ম্যাকার্টনির ডিজাইন করা বেগুণি রঙা পোশাক। ‘বিগ আইস’ ছবির অভিনেত্রী অ্যামি অ্যাডামসও পরেছিলেন স্টেলার ডিজাইন করা সাদা রঙা পোশাক।


* ‘গন গার্ল’ তারকা রোসামুন্ড পাইকি সেজেছিলেন রোল্যান্ড মুরেটের গাউনে। (ডানে) জেমস বন্ড সিরিজের নতুন ছবির দুই নায়িকা (বাঁ থেকে) লিয়া সেডু ও মনিকা বেলুচ্চি। লিয়া পরেছিলেন প্রাডার গাঢ় হলুদ গাউন আর ইতালিয়ান তারকা মনিকা আলো ছড়িয়েছেন কালোতে।


* জিয়ামবাট্টিস্টা ভাল্লির ডিজাইন করা পোশাকে সন্তানসম্ভবা কিরা নাইটলি, (ডানে)  ‘দ্য থিওরি অব থিং’ ছবির অভিনেত্রী ফেলিসিটি জোন্স বেছে নেন ডিওর।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।