ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গ্র্যামির লালগালিচায় কাকে কেমন দেখালো

বৃষ্টি শেখ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫
গ্র্যামির লালগালিচায় কাকে কেমন দেখালো

গ্র্যামি অ্যাওয়ার্ডসের রাতে সংযমী পোশাক দেখা যাবে আশা করা ভুল! বরাবরের মতোই গানের দুনিয়ার নক্ষত্ররা সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন। তাদের পরা রঙ-বেরঙের পোশাক এখন পশ্চিমা ফ্যাশন দুনিয়ায় অন্যতম চর্চিত বিষয়।

লালগালিচার ফ্যাশনে গায়িকারা নিজেদের আবেদনময়ী হিসেবে উপস্থাপনের প্রতিযোগিতায় নেমেছিলেন। যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে স্ট্যাপলস সেন্টারে ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় গ্র্যামির ৫৭তম আসর। চলুন দেখি সেদিন লালগালিচায় কাকে কোন পোশাকে কেমন দেখা গেছে।


* গিভেন্সির কালো রঙা পোশাক পরে এসেছিলেন ম্যাডোনা। চুল ঢাকা ছিলো টুপিতে। মুখের সামনে ছিলো স্বচ্ছ ঘোমটা। বয়সের কথা ভুলে ৫৬ বছর বয়সী এই মার্কিন পপসম্রাজ্ঞীর বুনো আর স্বল্পবসনা উপস্থিতি সবাইকে হতবাক করেছে।  

* এবারের গ্র্যামির অতিথিদের মধ্যে খুব কম তারকাই উজ্জ্বল রঙা পোশাক পরেছিলেন। তাদের মধ্যে অন্যতম টেলর সুইফট। নীল-সবুজ পোশাকে পা দুটো খোলা ছিলো তার। সোনালি কেশের এই তারকা চোখে লাগিয়েছিলেন নীলাভ সবুজ রঙ।

* এক সপ্তাহ আগে অ্যারিজোনায় সুপার বৌলের মধ্যবিরতির অনুষ্ঠানে গান গেয়ে মুগ্ধ করেছিলেন কেটি পেরি। গ্র্যামির লালগালিচায়ও তার উপস্থিতি নজর কেড়েছে সবার। তাকে দেখে মনে হচ্ছিলো যেন হীরের টুকরা! ৩০ বছর বয়সী মার্কিন এই পপতারকা পরেছিলেন জুহেয়ার মুরাদের ডিজাইন করা গাউন।



* লেডি গাগাকে দেখে মনে হচ্ছিলো এ যুগের মেরিলিন মনরো! খুব ঝলমলে আর প্রলোভন জাগানো অবয়বে লালগালিচায় হাজির হয়েছিলেন তিনি। ২৮ বছর বয়সী এই মার্কিন গায়িকা পরেছিলেন রূপালি গাউন। বিশেষভাবে মনোযোগ কেড়েছে গলা বেয়ে নেমে আসা হার।

* গ্র্যামি অনুষ্ঠান শুরুর কয়েক মুহূর্ত আগে ছড়িয়ে-ছিটিয়ে থাকা গোলাপি গাউন পরে এসে হাজির হন রিয়ান্না। পোশাকটির নিচে পাঁচ শিশু বসে থাকলেও টের পাওয়া যাবে না!



* জিয়ামবাট্টিস্টা ভালি। ল এম্পায়ারের বিশাল গাউনটি পরে বারবাডোজের গায়িকা রিয়ান্নাকে হাঁটতে হিমশিম খেতে হয়েছে।


* রূপালি আর সোনালি রঙের মিশেলে অন্যরকম দ্যুতি ছড়িয়েছেন কিম কারদাশিয়ান।  গ্র্যামির লালগালিচায় ৩৪ বছর বয়সী এই মার্কিন তারকাকে সঙ্গ দেন স্বামী র‌্যাপার কানইয়ে ওয়েস্ট।  

* কিম কারদাশিয়ান পরেছিলেন জ্যঁ-পল গলতিয়ারের পোশাক। পোশাকটি জ্বলজ্বল করেছে বলেই এটা বেছে নিয়েছেন তিনি। লম্বা চুলটা কেটে ছোট করিয়েছেন এক সন্তানের এই জননী। তার চোখজোড়ায় যেন ছিলো অজানার হাতছানি!


* রেলগাড়ির মতো কালো রঙা লম্বা গাউনে সেজেছিলেন বিয়ন্সে নোয়েলস। তার সোনালি কেশ আলতো হয়ে নেমে এসেছে কাঁধ বেয়ে।

* মাইলি সাইরাসও পরেছিলেন কালো রঙা গাউন। এতে বেশ কিছু কাটা ডিজাইন রয়েছে। তবে তার প্রেমিক প্যাট্রিক শোয়ার্জনেগারকে দেখা যায়নি গ্র্যামিতে।

* আঁটসাঁট কালো রঙা পোশাকে আর সোনালি কেশে আলো ছড়িয়েছেন জেন স্টেফানি। ৪৫ বছর বয়সী এই মার্কিন গায়িকার সঙ্গে তার স্বামী গ্যাভিন রসডেলকে দেখা যায়নি।


* গায়ক কিথ আরবানকে গ্র্যামিতে সঙ্গ দিয়েছেন তার সহধর্মিণী নিকোল কিডম্যান। তার পরা কালো রঙা পোশাকে আছে ক্ষুদ্র ক্ষুদ্র রূপালি আবহ। ৪৭ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান অভিনেত্রী ঠোঁট রাঙিয়েছেন গোলাপি লিপস্টিকে।

* নিকি মিনাজও পরেছিলেন কালো রঙা আঁটসাঁট পোশাক। ৩২ বছর বয়সী এই মার্কিন র‌্যাপারের গলার আঙিনা ছিলো খোলা।

* মেগান ট্রেনরও বেছে নেন লেসের কাজ করা কালো রঙা পোশাক। পা পর্যন্ত ছিলো স্বচ্ছ জাল। স্বর্ণকেশি এই গায়িকা ঠোঁটে মেখেছিলেন গাঢ় গোলাপি লিপস্টিক। কানে ছিলো হীরের দুল।


* হাইম ব্যান্ডের তিন সহোদরার মধ্যে ইস্টি হাইম বেছে নেন শ্লোর পোশাক আর ড্যানিয়েলে হাইম ও অ্যালানা হাইম পরেছিলেন স্টেলা ম্যাকার্টনির ডিজােইন করা সাদাকালো পোশাক।

 
* আরিয়ানা গ্র্যান্ড যেন গ্র্যামিতে ছিলেন স্বস্তির হাওয়া হয়ে। ভারসেসের রূপালি গাউন পরে েএসেছিলেন ২১ বছর বয়সী এই মার্কিন গায়িকা।


* মোশিনোর ডিজাইন করা সাদা শাটিন পোশাক পরে ভক্তদের চমকে দিয়েছেন চার্লি এক্সসিএক্স। গলায় ছিলো বো-টাই। ২২ বছর বয়সী এই ব্রিটিশ গায়িকার উপস্থিতি শীতল আবহ এনে দিয়েছিলো গ্র্যামিতে।



* সোনালি কেশে গায়িকা রিটা ওরাকে চেনাই যাচ্ছিলো না! ২৪ বছর বয়সী এই ব্রিটিশ গায়িকা পরেছিলেন রূপালি গাউন। পোশাকের গড়নের সুবাদে তাকে দেখতে মৎস্যকন্যার মতোই লেগেছে!



* প্যারিস হিলটন পরেছিলেন ইউসেফ-আল-জাসমির ডিজাইন করা হীরেখচিত পোশাক। অনুষ্ঠান শুরুর আগেই ইনস্টাগ্রামে নতুন সাজগোজের ছবি আপলোড করেছিলেন মার্কিন এই তারকা।

* গাঢ় নীল রঙা পোশাকে এসেছিলেন ইজি অ্যাজালিয়া। অস্ট্রেলিয়ান এই র‌্যাপারের চুলের সাজে পাওয়া যাচ্ছিলো হলিউডের ‘স্টার ওয়ারস’ ছবির চরিত্রের ছায়া।

* ক্যাথারিন ম্যাকফি পরেছিলেন এমিলিও পুচ্চির ডিজাইন করা ফ্যাকাশে গোলাপি পোশাক আর গিউসেপ্পির জানোট্টির পাদুকা।




* কীভাবে পারছেন জেন ফন্ডা! সবুজ রঙা প্যান্টস্যুটে ৭৭ বছর বয়সী মার্কিন এই অভিনেত্রীর চোখে-মুখে ঠিকরে পড়ছিলো তারুণ্য! গলায় ছিলো সোনালি হার। তাকে সঙ্গ দেন প্রেমিক রিচার্ড পেরি।


* মিরান্ডা ল্যাম্বার্টও পরেছিলেন কালো রঙা আবেদনময়ী পোশাক। তাকে সঙ্গ দেন স্বামী ব্লেক শেলটন।


বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।