ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রাকিব মোসাব্বিরের নতুন নতুন খবর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
রাকিব মোসাব্বিরের নতুন নতুন খবর রাকিব মোসাব্বির

তরুণ সংগীতশিল্পী রাকিব মোসাব্বিরের সংগীত পরিচালনায় বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে নতুন একটি অ্যালবাম। এর নাম রাখা হয়েছে ‘সাজনা’।

সব গানের কথা লিখেছেন ভারতের অধ্যয়ন। রাকিব মোসাব্বিরের পাশাপাশি অ্যালবামের গানগুলোতে কণ্ঠ দিয়েছেন, ভারতের ঝুমুর, সৌরভ, সৌরিক এবং রূপক।

 

এদিকে ফেসবুকে তরুণ সংগীতশিল্পী রাকিব মোসাব্বিরের ফ্যান পেজ ভেরিফায়েড হলো। তিনি বলেছেন, ‘এতদিন মানুষ আমার নকল আইডি আর নকল ফ্যান পেজ নিয়ে বিভ্রান্তিতে পড়তো। এবার আর তা হবে না। ’ 

 

ভক্তদের জন্য আরও সুখবর, উইকিপিডিয়ায় ইংলিশ ও বাংলা দুটি ভাষায় স্থান পেয়েছে রাকিবের প্রোফাইল। এ ছাড়া কিশোরগঞ্জ জেলার উইকিপিডিয়া পেজ এবং ভৈরব উপজেলার উইকিপিডিয়া পেজে কৃতিব্যক্তি হিসেবে তালিকাভুক্ত হয়েছে তার নাম। জানা গেছে, শিগগিরই রাকিব মোসাব্বিরের নামে ইউটিউব ভিভো চ্যানেল তৈরি হচ্ছে। রাকিবের পেজ ভেরিফাইড এবং ইউটিউব চ্যানেলটির তত্ত্বাবধানে রয়েছে যুক্তরাষ্ট্র থেকে পরিচালিত এইচটিএম রেকর্ডস।  

 

এখন নিজের পঞ্চম একক অ্যালবামের (রামু মিক্স) কাজ নিয়ে ব্যস্ত রাকিব মোসাব্বির। হাতে আছে নিজের দুরন্ত ব্যান্ডের প্রথম অ্যালবামও।  

 

‘যারে আমার মন’ নামে ২০০৮ সালে সাউন্ডটেকের ব্যানারে বের হয় রাকিব মোসাব্বিরের প্রথম একক অ্যালবাম। একক ও মিশ্র মিলিয়ে প্রায় ১৫টিরও বেশি অ্যালবাম বের করেছেন তিনি। তার সুর-সংগীতে জনপ্রিয়তা পাওয়া গানের তালিকায় অন্যতম- ‘যারে আমার মন’, ‘পিরিতি’, ‘তুমি বিহনে’ এবং ‘সুখপাখি’ (রাকিব), ‘মাধবীলতা’ (কণিকা), ‘মন পাঁজর’ (কাজী শুভ), অতলে অতলে (রাকিব/সাবা), আমার পরাণ (রাকিব/খেয়া), ‘সাতপাঁকের জীবন’ (রাকিব/ফারাবি), ‘ভালোবাসি শুধু তোমায়’ (রাকিব ও আনিসা), ‘নন্দিনী’ (পুলক), ‘জানি তুমি’ (শোভন) প্রভৃতি।

 

বাংলাদেশ সময় : ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।