ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হৃতিকের পরাজয়ের গল্প (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
হৃতিকের পরাজয়ের গল্প (ভিডিও) হৃতিক রোশন

‘কহো না পেয়ার হ্যায়’ দিয়ে আলোড়ন তুলে শুরুটা হলেও পরে হৃতিক রোশনের বেশ ক’টি ছবি মুখ থুবড়ে পড়েছিলো। কিন্তু খারাপ সময়ে হাল ছাড়েননি তিনি।

এটাই সাফল্যের মূলধন বলে মনে করেন তিনি। ‘ডিফিট ডিফিট’ শিরোনামের একটি ভিডিওতে সেটাই তুলে ধরেছেন ৪১ বছর বয়সী এই সুপারস্টার। পোশাকের ব্র্যান্ড এইআরএক্সের প্রচারণায় তৈরি হয়েছে এটি।  

 

নিজেকে সেরা করা চেয়ে সুখের আর কিছু হতে পারে না। ভিডিওটির মূলমন্ত্র এটাই। ৪১ বছর বয়সী হৃতিক নিজের দুঃসময়ের কথা উল্লেখ করে বলেছেন, ‘সেই সময়টায় অনেক সমালোচনা সহ্য করতে হয়েছে। কিন্তু একদিনের জন্যও হাল ছাড়িনি। নিজেকে নিংড়ে দিয়ে কাজ করেছি। সেই দিনগুলোতে লড়াই করেছিলাম বলেই হয়তো এখন সাফল্যের মুখ দেখছি। কখনও কখনও অপূর্ণতা ডানা হয়ে যায়!’

 

ফিটনেসকে বরাবরই গুরুত্ব দিয়ে থাকেন হৃতিক। তাই ভিডিওতে প্রাধান্য পেয়েছে তার এই দিকটি। ইউটিউবে ৪ ফেব্রুয়ারি প্রকাশের পর এরই মধ্যে ১১ লাখেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। তাই সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটার ও ফেসবুকে ৯ ফেব্রুয়ারি হৃতিক বলেছেন, ‘ভিডিওটির জন্য আমার ভালোবাসা আর প্রশংসায় আমি অভিভূত। আমরা সবাই একসঙ্গে একে অপরকে অনুপ্রাণিত করতে পারি। আমার সঙ্গে নিজের দুঃসময়ের গল্পটা ভাগাভাগির জন্য আহ্বান জানাই। আপনার গল্প বলুন, কখন কীভাবে পরাজিত হয়েছিলেন। আপনাদের অনুপ্রেরণাদায়ক গল্প পড়ার জন্য অপেক্ষা করছি। ’

 

অসাধারণ নাচিয়ে আর এইট প্যাক অ্যাবসের সুবাদে মেয়েদের সহজেই মুগ্ধ করে আসছেন হৃতিক। তিনি এখন আশুতোষ গোয়াড়িকরের পরিচালনায় ‘মহেঞ্জোদারো’ ছবির কাজ করছেন। এটি মুক্তি পাবে ২০১৬ সালের ১২ আগস্ট।

 

* হৃতিকের ‘ডিফিট ডিফিট’ ভিডিও : 

বাংলাদেশ সময় : ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।