ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গ্র্যামির পার্টিতে ঝলমলে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
গ্র্যামির পার্টিতে ঝলমলে প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

লালগালিচার জৌলুস, সংগীত পরিবেশনা আর পুরস্কার বিতরণীতে মোড়া গ্র্যামি অ্যাওয়ার্ডসের পর পার্টিতে মেতে উঠেছিলেন বিখ্যাত সংগীতশিল্পীরা। আমন্ত্রিত অতিথি হিসেবে সেখানে অংশ নেন প্রিয়াঙ্কা চোপড়াও।

কালো রঙা পোশাকে সেদিন দারুণ ঝলমল করছিলেন তিনি। চোখজোড়া সাজিয়েছিলেন ধোঁয়াটে আবহে। তবে সবার নজর গেছে তার পোশাকে।  

 

পার্টিতে আরও ছিলেন প্যারিস হিলটন, গায়িকা শেরিল ক্রো, মেলানি ব্রাউনের মতো তারকারা। তবে সব নজর কেড়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। ৮ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসের স্টেপলস সেন্টারে বসেছিলো গ্র্যামির ৫৭তম আসর। ওই শহরেই পার্টির আয়োজন করে ওয়ার্নার মিউজিক গ্রুপ।


এর আগে প্রাক-গ্র্যামি পার্টিতেও অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেদিনের মতো গ্র্যামি-পরবর্তী পার্টিতেও ৩২ বছর বয়সী এই তারকা পরেছিলেন জুহেয়ার মুরাদের চমৎকার কারুকাজের পোশাক। এখানে তার আগাগোড়া আড়ম্বরপূর্ণ উপস্থিতি অনলাইনে ভক্তরা দেদারসে শেয়ার করেছেন।  

বলিউডের গন্ডি পেরিয়ে এরই মধ্যে হলিউডেও আলোচিত হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। সিঙ্গেলস বের করেছেন, বিখ্যাত নির্মাণ প্রতিষ্ঠান এবিসির সঙ্গে টিভি অনুষ্ঠানের চুক্তিও হয়ে গেছে তার। দুটি নতুন কাজের জন্য লসঅ্যাঞ্জেলেসে এক মাস থাকতে হবে তাকে।  

 

বাংলাদেশ সময় : ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।