ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রেডিও মিরচি অ্যাওয়ার্ডস পাচ্ছেন রুনা লায়লা

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
রেডিও মিরচি অ্যাওয়ার্ডস পাচ্ছেন রুনা লায়লা রুনা লায়লা

সংগীতজীবনের ৫০ বছর পেরিয়ে এসেছেন, দেশ-বিদেশে পেয়েছেন অনেক পুরস্কার-সম্মাননা। রুনা লায়লার এই অর্জনের মুকুটে যুক্ত হচ্ছে আরেকটি পালক।

ভারতের রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস পাচ্ছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পী। বিশ্বসংগীতাঙ্গনে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা দেওয়া হচ্ছে তাকে।


আগামী ১৮ ফেব্রুয়ারি কলকাতার নজরুল মঞ্চে রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে রুনার হাতে পুরস্কারটি তুলে দেওয়া হবে। পুরস্কার গ্রহণের পাশাপাশি থাকছে তার ১৫ মিনিটের পরিবেশনা।


৯ ফেব্রুয়ারি এই পুরস্কার প্রাপ্তির আমন্ত্রণপত্র পেয়েছেন রুনা। এ প্রসঙ্গে তিনি বাংলানিউজকে বলেছেন, ‘অন্য দেশ থেকে আমাকে শিল্পী হিসেবে স্বীকৃতি দিচ্ছে, এটা অবশ্যই ভালো লাগার ব্যাপার আর সম্মানের ও গর্বের বিষয়। আমার জন্য তো বটেই, দেশের জন্যও বিষয়টা আনন্দের মনে করছি। ’


মিরচি মিউজিক অ্যাওয়ার্ড নিতে যাওয়ার আগে ১২ ফেব্রুয়ারি কলকাতায় আরেকবার যাবেন রুনা। পরদিন সেখানকার একটি বহুজাতিক প্রতিষ্ঠানের কনসার্টে অংশ নিয়ে ফিরে আসবেন বিশ্ব ভালোবাসা দিবসে। তারপর ফের কলকাতায় যাবেন ১৭ ফেব্রুয়ারি।


রেডিও মিরচি ৯৮.৩ এফএম তত্ত্বাবধান করে থাকে দ্য টাইমস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক ইন্ডিয়া লিমিটেড। এর সম্প্রচার শুরু হয় ১৯৯৩ সালে।


বাংলাদেশ সময় : ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।