ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কারিনার জন্য শহীদের সুপারিশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
কারিনার জন্য শহীদের সুপারিশ

প্রেম ভেঙে যাওয়ার পর বলিউড তারকারা সাধারণত একসঙ্গে কাজ করেন না। তবে সেই চিত্রটা ধীরে ধীরে পাল্টাচ্ছে।

এই যেমন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে মন ভরে দেখেছে দর্শক। এবার প্রাক্তন প্রেমিক-প্রেমিকা শহীদ কাপুর ও কারিনা কাপুর খানের রসায়ন দেখা যেতে পারে বড় পর্দায়। ছবির নাম ‘উড়তা পাঞ্জাব’। চমকপ্রদ তথ্য হলো, এতে কারিনার নাম সুপারিশ করেছেন শহীদ।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে খবরটি দিয়েছেন স্বয়ং শহীদ। ৩৩ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘চিত্রনাট্যটি শুনে মনে হলো চরিত্রটিকে কারিনার চেয়ে ভালো কেউ ফুটিয়ে তুলতে পারবে না। তাই কথায় কথায় তার কথা বলেছিলাম। অভিনেত্রী হিসেবে তাকে আমি শ্রদ্ধা করি। ও এখন সুন্দর জীবনযাপন করছে, এতে আমি খুশি। ’

চার বছর প্রেম করেছিলেন কারিনা ও শহীদ। ২০০৭ সালে প্রেম ভেঙে যাওয়ার পর থেকে তারা একে অপরের ছায়াও মাড়ান না। তাই নিজের ছবির জন্য প্রাক্তন প্রেমিকার নাম সুপারিশ করায় হৈচৈ পড়ে গেছে বলিউডে।

ছবিটি পরিচালনা করবেন অভিষেক চৌবে। তিনি এর আগে ‘ইশকিয়া’ এবং ‘দেড় ইশকিয়া’ পরিচালনা করে প্রশংসিত হয়েছেন। অন্যদিকে ‘হায়দার’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে প্রশংসা আর পুরস্কার দুটোই পেয়েছেন শহীদ কাপুর। সেই ধারাবাহিকতা বজায় রাখতে চান তিনি। তার নতুন ছবিতে আলিয়া ভাটও থাকবেন বলে জানা গেছে।

শহীদ ও কারিনা একসঙ্গে অভিনয় করেছেন ‘ফিদা’, ‘থার্টি সিক্স চায়না টাউন’, ‘মিলেঙ্গে মিলেঙ্গে’ এবং ‘চুপ চুপ কে’ ছবিতে। সবই ফ্লপ হলেও ইমতিয়াজ আলির ‘যব উই মিট’ ছবিটি সফল হয়েছিলো তাদের।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।