ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রাত্রিযাপন নিয়ে বোমা ফাটালেন শেরলিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৫
রাত্রিযাপন নিয়ে বোমা ফাটালেন শেরলিন শেরলিন চোপড়া

বলিউডে প্রথম সারির ছবিতে কখনও কাজের সুযোগ পাননি, তবুও ক’দিন পরপরই খবরের শিরোনামে চলে আসেন শেরলিন চোপড়া। অবশ্য প্রতিবারই বিতর্কিত হন তিনি।

প্লেবয় সাময়িকীর জন্য নগ্ন ছবি তোলা কিংবা ‘কামসূত্র থ্রিডি’র মতো ছবিতে অভিনয় করার বেলায় কোনো বাছবিচার নেই তার। এবার প্রকাশ্যে কথায় কথায় আরেকটি বোমা ফাটালেন এই ৩১ বছর বয়সী।

শেরলিন জানান, জীবনে বহুবার শুধু অর্থের জন্যই শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন অনেকের সঙ্গে। তবে আর টাকার বিনিময়ে কারও সঙ্গে রাত্রিযাপন করবেন না বলে পণ করেছেন তিনি। তার ভাষ্য, ‘সেসব যৌন অভিজ্ঞতার মধ্যে একটিও আমি স্বেচ্ছায় করিনি। এ বছর লসঅ্যাঞ্জেলেস থেকে ফেরার পর উপলদ্ধি করেছি, ক্রমাগত চাপের কাছে নতি স্বীকার করতে থাকলে নিজেকে একসময় আর স্বাধীন মনে হবে না। ’

বর হিসেবে কেমন ছেলেকে পছন্দ তা জানাতে গিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শেরলিন বলেন, ‘'আমি ঝুঁকি নিতে ভালোবাসি আর কোনো কিছুতেই ভয় পাই না। নগ্নতায় কোনো পাপ আমি দেখি না। আমি যেমন মেয়ে তা যিনি মেনে নিতে পারবেন তাকেই আদর্শ সঙ্গী মনে করবো। চিন্তার গভীরতা ও সহজ-সরল এমন একজনকে চাই যে আমাকে পাল্টানোর চেষ্টা করবে না। ’

বাংলাদেশ সময় : ১৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৫

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।