ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বইমেলায় হালুম, টুকটুকি, ইকরিরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
বইমেলায় হালুম, টুকটুকি, ইকরিরা

বইমেলায় শিশু প্রহরে আসছে জনপ্রিয় শিশুতোষ অনুষ্ঠান সিসিমপুরের চরিত্ররা। ১৩ ও ১৪ ফেব্রুয়ারি বেলা ১১ টা থেকে ২ টা পর্যন্ত বাংলা একাডেমির বটতলায় পারফর্ম করবে সিসিমপুরে জনপ্রিয় চরিত্র হালুম, টুকটুকি, ইকরিরা।

 

হালুম, ইকরি, টুকটুকি। এই নামগুলো বাংলাদেশের শিশুদের কাছে অনেক চেনা পরিচিত নাম। সিসিমপুর নামের টেলিভিশন অনুষ্ঠানে এই চরিত্রগুলোর কেউ বই পড়তে, কেউ মাছ খেতে আবার কেউ ভাবতে ভালবাসে।

 

শিশুদের অতিপরিচিত এই চরিত্রগুলো নিয়ে এবারের  গ্রন্থমেলায় বাংলা একাডেমি চত্বরে অংশ নিয়েছে সিসিমপুর প্রকাশন।

 

সিসিমপুর স্টলের কর্মকর্তা ও ওয়াটার মার্কের কর্ণধার যাকারিয়া মোহাম্মদ পলাশ জানান, ১৩- ১৪ ফ্রেবুয়ারী শিশুদের অসম্ভব জনপ্রিয় তিন চরিত্র হালুম, টুকটুকি ও ইকরি মেলায় আসবে। আশা করি, মেলায় শিশুদের জন্য অন্য রকম আর্কষনীয় বিষয় হবে সিসিমপুর বাহিনী।  

 

স্টলটির সামনে শুধুমাত্র বাবা মার কাছে বায়না পূরণ নয়, সেই সাথে প্রিয় চরিত্র হালুম, টুকটকির সাথে দেখা না হলেও তাদের ছবি সংযুক্ত বিলবোর্ডগুলোর সামনে দাঁড়িয়ে ছবি তুলতে ভুলছে না খুদে পাঠকরা।

 

মোট ৩৬টি উপকরণ নিয়ে সাজানো হয়েছে এবারের সিসিমপুরের স্টল। শিক্ষা উপকরণের পাশাপাশি এবারের মেলায় পাওয়া যাচ্ছে সিসিমপুরের সম্পূর্ণ নতুন চারটি ডিভিডি।

 

আরটিভিতে ২৩ ফেব্রুয়ারি থেকে ইফাদের সৌজন্যে আরটিভিতে আনুষ্ঠানিকভাবে প্রচার হবে সিসিমপুরের নবম সিজন। শুক্র, সোম এবং বুধবার সিসিমপুর এ চ্যানেলে প্রচার হবে।


বিনোদন ও সংস্কৃতি বিষয়ক যাবতীয় যোগাযোগ এই ই-মেইলে : [email protected]


বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।