ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তুষারে ঢাকা আল্পসে জেমস বন্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৫
তুষারে ঢাকা আল্পসে জেমস বন্ড

জেমস বন্ড সিরিজের ২৪তম ছবির ‘স্পেক্টর’-এর প্রথম স্থিরচিত্র প্রকাশ হলো। এতে দেখা যাচ্ছে অস্ট্রিয়ার তুষারে ঢাকা আল্পসে রিভলভার হাতে দাঁড়িয়ে আছেন ড্যানিয়েল ক্রেগ।

প্রথম স্থিরচিত্রের পাশাপাশি মারামারির দৃশ্যধারণের সময় ধারণ করা একটি ভিডিওচিত্র উন্মুক্ত হয়েছে ইউটিউবে।  

 

বন্ডের আগের ছবি ‘স্কাইফল’-এর মতো এটিও পরিচালনা করছেন স্যাম মেন্ডেস। ওই ছবির তিন তারকা নাওমি হ্যারিস (ইভ মানিপেনি), বেন হুইশো (কিউ) এবং র‌্যালফ ফাইনেস (এম) এবারও থাকছেন।  

 

নতুন দুই বন্ডকন্যা হিসেবে আছেন ইতালিয়ান সুন্দরী মনিকা বেলুচ্চি ও ফরাসি অভিনেত্রী লিয়া সেডু। এ ছাড়া বন্ডের ছবিতে প্রথমবার অভিনয় করছেন ক্রিস্টোফ ওয়াল্টজ, ডেভ বাউটিস্টা ও অ্যান্ড্রু স্কট।  

গত বছরের ডিসেম্বরে লন্ডনে ‘স্পেক্টর-এর দৃশ্যধারণ শুরু হয়। সেখানে মারামারির দৃশ্যে কাজ করতে গিয়ে ক্রেগের হাঁটু মচকে গেছে। সুস্থ হয়ে ৭ ফেব্রুয়ারি আবার কাজে ফেরেন ৪৬ বছর বয়সী এই ব্রিটিশ তারকার।

 

সুন্দরী আর গাড়ির প্রতি বন্ডের দুর্নিবার নেশা। তাই ‘স্পেক্টর’-এ ব্যবহার করা হচ্ছে নতুন বাহন। গাড়িগুলো তৈরির জন্য হাত মিলিয়েছে বিখ্যাত প্রতিষ্ঠান জাগুয়ার ও ল্যান্ড রোভার। ফলে জাগুয়ার সি-এক্স৭৫এস, রেঞ্জ রোভার স্পোর্ট এসভিআরএস ও ডিফেন্ডার বিগ ফুটস গাড়িতে চড়ে শত্রুদের তাড়া করতে দেখা যাবে ক্রেগকে। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ৬ নভেম্বর।

 

* ‘স্পেক্টর’ ছবির দৃশ্যধারণের নেপথ্য ঘটনার ভিডিও : 

 

বাংলাদেশ সময় : ১৮০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।