ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লোপেজে মুগ্ধ বলিউড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৫
লোপেজে মুগ্ধ বলিউড জেনিফার লোপেজ

রাজস্থানের উদয়পুর যেন হয়ে উঠেছিলো তারার হাট। সেখানে মধ্যমণি ছিলেন জেনিফার লোপেজ।

ডিজাইনার অনু মাহতানির সঙ্গে ব্রিটেন প্রবাসী ভারতীয় শিল্পপতি সঞ্জয় হিন্দুজার বিয়ের অনুষ্ঠানে তিনি নাচে-গানে অতিথিদের মাতিয়েছেন। ১২ ফেব্রুয়ারি রাতে তার পরিবেশনা মন ভরে দেখেছেন বলিউড তারকারা।  

জেলোর সুরের মূর্ছনায় রাজস্থানের মনোরম প্রাকৃতিক সৌন্দর্য পেয়েছিলো নতুন মাত্রা। আঁটসাট পোশাকে চেনা সাজগোজে মঞ্চে হাজির হন তিনি। অতিথি সারি ছিলো তারকায় পরিপূর্ণ। লোপেজের গান-বাজনা দেখে সামাজিক যোগাযোগের মাধ্যমে ‘স্বপ্ন সত্যি হওয়ার মতো’ অনুভ‚তি জানিয়েছেন তারা। এতো কাছ থেকে ৪৫ বছর বয়সী এই মার্কিন তারকার পরিবেশনা দেখে বিস্ময়কর বলেছেন সবাই। এমন নিখুঁত পরিবেশনা খুব কম শিল্পীর হয় বলেও মন্তব্য তাদের।  

লোপেজের সৌজন্যে উদয়পুরবাসীর কাছে রাতটা মনে রয়ে যাবে অনেকদিন। ১২ ফেব্রুয়ারি ভারতে এসে টুইটারে একটি সেলফি দিয়েছেন তিনি। এটাই তার প্রথম ভারত দর্শন। উদয়পুরের দাবক বিমানবন্দরে নিজের বিমানে চড়ে প্রাক্তন প্রেমিক ক্যাস্পার স্মার্টকে সঙ্গে নিয়ে ভারতে পা রেখেছিলেন তিনি। তারা উঠেছিলেন সিটি প্যালেসে।  

অনুষ্ঠানে অতিথি তালিকায় ছিলেন প্রীতি জিনতা, শিল্পা শেঠি-রাজ কুন্দ্র দম্পতি, রাভিনা ট্যান্ডন, রণবীর সিং, অর্জুন কাপুর, দিনো মোরেয়া, সোহেল খান ও সীমা দম্পতি, সঞ্জয় কাপুর-মাহীপ দম্পতি, সংগীতশিল্পী বিশাল দাড়লানি, সোফি চৌধুরী, ডিজাইনার মনীষ মালহোত্রা প্রমুখ। সব মিলিয়ে ছিলো উৎসবের আমেজ। লোপেজের পাশাপাশি অক্ষয় কুমার আর মালাইকা অরোর খান তাদের জনপ্রিয় গানের তালে নেচেছেন।  

 

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।