ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১৫ ফেব্রুয়ারি থেকে ‘বাই ফোকাল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
১৫ ফেব্রুয়ারি থেকে ‘বাই ফোকাল’ ‘বাই ফোকাল’ নাটকের দৃশ্যে তৌকির আহমেদ ও ‌ঈশানা

শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বাই ফোকাল’। ১৫ ফেব্রুয়ারি থেকে চ্যানেল নাইনে শুরু হতে যাওয়া এ নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু।

পরিচালনা করেছেন কমল চৌধুরী।

 

এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, তৌকির আহমেদ, শাহেদ শরীফ খান, ওমর আয়াজ অনি, হাসান মাসুদ, আল মনসুর, মাসুদ আলী খান, নওশীন, মৌসুমি হামিদ, ইশানা, অহনা, ওবিদ রেহান, রফিকুল্লাহ সেলিম, আরজুমান্দ আরা বকুল সহ আরো অনেকে।

 

নাটকের গল্প নিয়ে নির্মাতা জানান, আনিস (তৌকির আহমেদ) একটি কর্পোরেট অফিসের সৎ সেলস এক্সিকিউটিভ । তাই দু নম্বরীর বিভিন্ন সুযোগ থাকলেও সে ঘুষ নিতে পারে না। এই নিয়ে তার স্ত্রীর (নওশীন) সাথে প্রায়ই ঝগড়া বাধে। আনিসের খুব বেশি মন খারাপ হলে তার বন্ধু জুয়েলের (হাসান মাসুদ) কাছে যায়। এদিকে জুয়েল গ্রামে এক আত্মীয়ের বিয়ে খেতে গিয়ে নিজেই বিয়ে করে ফেলে। এ নিয়ে কাহিনী মোড় নেয় অন্যদিকে।  

 

নাট্যকার শফিকুর রহমান শান্তনু এ নাটকটি নিয়ে বলেন, একদিকে আধুনিক জীবনের জটিলতা, সম্পর্কের দ্বন্দ্ব অন্যদিকে নানা বয়সী মানুষের সহজাত লিপ্সা, পাপ ও অন্যায়ের পার্থক্য অন্বেষনে যে বিচিত্র জীবন আমরা যাপন করি তারই গল্প বাই ফোকাল।  


এ নাটকের টাইটেল গানের সুর ও সংগীত করেছেন হৃদয় খান। চ্যানেল নাইনে ১৫ ফেব্রুয়ারি থেকে প্রতি শনি রবি ও সোমবার রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে ‘বাই ফোকাল’।

 

বাংলাদেশ সময় : ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।