ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সাবিনা ইয়াসমিনের অন্যরকম ভালোবাসা দিবস

এস এম আববাস, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
সাবিনা ইয়াসমিনের অন্যরকম ভালোবাসা দিবস

ঢাকা: উৎসবপ্রিয় সব মানুষের কাছেই ভিন্ন আমেজ থাকে ভালোবাসা দিবসের। ফাগুনের উদাস দিনে ভালোবাসা জানাতে সবাই ছুটে যেতে চান প্রিয়জনের কাছে।

তবে খ্যাতির চূড়ায় যাদের জীবন, তাদের কেমন কাটে দিনটি?

‘ভালোবাসা দিবস’ বাঙালি সংস্কৃতির অংশ না হলেও উৎসবপ্রিয় বাঙালির অন্যতম উৎসবের দিনে পরিণত হয়েছে ১৪ ফেব্রুয়ারি।

বাংলা সঙ্গীতের কিংবদন্তি সাবিনা ইয়াসমিনের কাছেও আজকের দিনটি ব্যতিক্রম। কোনো রকম আনুষ্ঠানিকতা না থাকলেও সবচেয়ে প্রিয়জনের সঙ্গেই কাটাবেন তিনি।

সাবিনা ইয়াসমিনের ছেলে দেশের বাইরে। প্রিয়জন বলতে কাছে রয়েছেন একমাত্র মেয়ে সঙ্গীত শিল্পী ইয়াসমিন ফাইরুজ বাঁধন। ভালোবাসা দিবসের প্রায় পুরো দিনটাই কাটছে তার সঙ্গে। বাড়ির কাজের লোকদের সঙ্গেও কাটাবেন কিছু সময়।

সারাদিন ঘর-গেরস্তির কাজ, ইন্টারনেটে পড়াশোনা আর গলা সেধেই দিন পার করেন সাবিনা। বাইরে বের হন কম।

ভালোবাসা দিবসে সাবিনা ইয়াসমিনের প্রতিক্রিয়া জানতে চাইলে মায়ের বরাত দিয়ে বাঁধন বলেন, দিনটি আমাদের সংস্কৃতির না হলেও আমার সঙ্গে একান্তভাবেই সময় কাটাতে চান মা।

বাঁধনের মাধ্যমে ভালোবাসা দিবসে বাংলানিউজকে সাবিনা ইয়াসমিন বলেন, ভালোবাসা দিবস আমাদের কালচার নয়, তাছাড়া ভালোবাসা কোনো দিবসে বা আনুষ্ঠানিতায় আটকে থাকে না। তবে আজকের দিনটি আমি আমার প্রিয়জনের সঙ্গে কাটাচ্ছি। মেয়ের সঙ্গে কাটাবো।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।