ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভালোবাসা দিবসে রবি চৌধুরীর বিয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫
ভালোবাসা দিবসে রবি চৌধুরীর বিয়ে রবি চৌধুরী ও রিফাত আরা রামিজা

সকলে ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে চান। তাই হয়তো সংগীতশিল্পী রবি চৌধুরী বিশেষ এই দিবসে তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

চার বছরের একাকীত্ব জীবন পার করার পর আবারো বিয়ে করলেন তিনি। পাত্রীর নাম রিফাত আরা রামিজা। ঢাকা মেডিক্যাল কলেজের শেষবর্ষের ছাত্রী তিনি।

রাজধানীর মেরুল বাড্ডাস্থ রবির নিজ বাসায় ১৪ ফেব্রুয়ারি এ বিয়ে সম্পন্ন হয়েছে। এ সময় বর ও কনের ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় উপস্থিত ছিলেন। মূলত চার বছর আগে হঠাৎ করেই রামিজার সঙ্গে দেখা হয় রবির। তারপরই গড়ে ওঠে তাদের মধ্যে মধুর সম্পর্ক।

বিয়ে প্রসঙ্গে রবি চৌধুরী বলেন, ‘বিশেষ একটি দিনের অপেক্ষায় ছিলাম। আমাদের সম্পর্কের বয়স চার বছর। সবচেয়ে বড় বিষয় হলো আমাদের দু'জনের মধ্যে বোঝাপড়াটা খুব ভাল। নতুন জীবনের জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করছি। ’

উল্লেখ্য, এটি রবি চৌধুরীর তৃতীয় বিয়ে। এর আগে সংগীতশিল্পী ডলি সায়ন্তনী এবং এরপর বৃহত্তর চট্টগ্রামের একটি মেয়েকে বিয়ে করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।