ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের মেয়ে কঙ্গনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫
আমিরের মেয়ে কঙ্গনা!

আমির খান ও কঙ্গনা রনৌত দু’জনই পুরস্কার বিতরণী অনুষ্ঠান এড়িয়ে চলেন। এবার তারা কাজ করতে যাচ্ছেন একসঙ্গে।

‘পিকে’র পর ‘দঙ্গল’ নামের একটি ছবিতে আমির অভিনয় করবেন, এ খবর আগেই চাউর হয়ে গেছে। এবার জানা গেলো, তার মেয়ের চরিত্রে থাকবেন কঙ্গনা।

পালোয়ান মহাবীর ফোগাতের জীবনী নিয়ে সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। এতে বুড়ো হয়ে যাওয়া ৫৫ বছর বয়সী পালোয়ান মহাবীর ফোগাতের ভূমিকায় দেখা যাবে আমিরকে। এজন্য পাকা চুল-দাড়ি রেখেছেন তিনি।

মহাবীরের মেয়ে ভারতের প্রথম নারী পালোয়ান গীতা ফোগাত চরিত্রে কাজ করবেন কঙ্গনা। বাবার কাছে প্রশিক্ষণ নিয়ে ২০১০ সালে কমনওয়েলথ গেমসে ৫৫ কেজি ফ্রিস্টাইল বিভাগে সোনা আর ২০১২ সালের গ্রীষ্মকালীন অলিম্পিকসে ব্রোঞ্জপদক জিতেছেন গীতা। কমনওয়েলথ গেমসে গীতার বোন ববিতা জেতেন রৌপ্যপদক। কঠোর পরিশ্রম করে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে বিভিন্ন অর্জনের মাধ্যমে মহাবীরকে গর্বিত করেছে তার দুই মেয়ে। ছবিটিতে তুলে ধরা হবে এসব সাফল্যগাথা।

ভারতের হরিয়ানার মতো অনেক রাজ্যে মেয়েদেরকে বোঝা মনে করা হয়। ‘দঙ্গল’ এই চিত্রটা পাল্টে দেবে বলে আশা করা হচ্ছে। এই গল্প সবাইকে অনুপ্রেরণা জোগাবে বলে আমিরের বিশ্বাস। ‘দঙ্গল’ পরিচালনা করবেন নিতেশ তিওয়ারি।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।