ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বেলীর ‘পেইন পোলা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫
বেলীর ‘পেইন পোলা’ আফরোজা বেলী

আসছে পহেলা বৈশাখে নিজের প্রথম একক অ্যালবাম নিয়ে হাজির হবেন পাওয়ার ভয়েজের কন্ঠশিল্পী আফরোজা বেলী। কিন্তু এর আগে এ অ্যালবামের একটি গানের মিউজিক ভিডিও নিয়ে দর্শক-শ্রোতার সামনে হাজির হচ্ছেন তিনি।

গানের শিরোনাম ‘পেইন পোলা’।

রবিউল ইসলাম জীবনের কথায় এ গানটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। আর ভিডিওটির নির্দেশনা দিয়েছেন সাইফুর রহমান সুজন।
ফ্রেম প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ মিউজিক ভিডিওটির সম্প্রতি শুটিং হয়েছে বেঙ্গল স্টুডিওতে।

এ প্রসঙ্গে বেলী বাংলানিউজকে বলেন, ‘আমি মিউজিক ভিডিও নির্মাণের আগে ভেবেছি কোন কথাটা মানুষের কানে খুব তাড়াতাড়ি পৌছাবে। এরপর আমার গানগুলোর মধ্যে দেখলাম ‘পেইন’ শব্দটা একটি গানে রয়েছে। তাই চিন্তা করলাম সচারচর আমরা তো অনেক কিছুতে জীবনে ‘পেইন’ পেয়ে থাকি। তাই আমার এ গানের কথা একটি ছেলেকে ঘিরে। যার শিরোনাম ‘পেইন পোলা’। ’

এর বাইরে বাপ্পা মজুমদারের সংগীতায়োজনে ও জীবনের কথায় নতুন একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি। এম এস সুমনের নির্দেশনায় এ গানটির শিরোনাম থাকছে ‘ভালো থাকুক মন’। এটিও খুব শিগগিরই ইউটিউব ও বিভিন্ন চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়।

* বেলীর ‘পেইন পোলা’ গানের মিউজিক ভিডিও :



বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।