ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভালোবাসার দিনে শার্লক হোমসের বিয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫
ভালোবাসার দিনে শার্লক হোমসের বিয়ে!

শিরোনাম দেখে ভাবছেন এ আবার কেমন কথা! বইয়ের পাতার চরিত্র আবার বিয়ে করে কীভাবে? বাস্তবের নয়, পর্দায় শার্লক হোমস চরিত্রে যিনি অভিনয় করে খ্যাতি পেয়েছেন, সেই বেনেডিক্ট কাম্বারব্যাচের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো চুপিসারে। প্রেমিকা সোফি হান্টারের সঙ্গেই ছাদনাতলায় গেছেন ৩৮ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেতা।

 

 

বিশ্ব ভালোবাসা দিবসে ব্রাইস্টোনের কাছে দ্বাদশ শতকের সেন্ট পিটার ও সেন্ট পল গির্জায় রীতি মেনে বেনেডিক্ট ও সোফি একে অপরকে জীবনসঙ্গী করেন নেন। কৌতূহলী ও পাপারাজ্জিদের এড়াতে ছাতায় ঢেকে হেঁটে গির্জায় ঢোকেন সোফি। এখানে শুধু পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুরা ছিলেন। অতিথিদের মধ্যে ‘শার্লক’ টিভি সিরিজের সহশিল্পী অ্যান্ড্রু স্কট, মার্টিন ফ্রিম্যান এবং টম হিডেলস্টন ছিলেন।  

 

গির্জায় ঢোকার ৪০ মিনিট পর বেরিয়ে এসে পুরনো জাগুয়ার গাড়িতে চড়ে বাড়ি ফেরেন বেনেডিক্ট ও সোফি। গত বছরের নভেম্বরে তাদের বাগদান হয়। আর গত মাসে মঞ্চের নির্দেশক ৩৬ বছর বয়সী সোফির সন্তানসম্ভবা হওয়ার খবর বের হয়। সন্তানের জন্মের আগেই বিয়ের কাজটা সেরে ফেলতে চাইছিলেন তারা। ২০০৯ সালে ‘বার্লেস্ক ফেয়ারিটেলস’ ছবিতে কাজ করতে গিয়ে দু’জনের পরিচয় হয়।

 

বাংলাদেশ সময় : ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।