ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক ঘণ্টার ‘চলিতেছে সার্কাস’ এবং ‘রাস্কেল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
এক ঘণ্টার ‘চলিতেছে সার্কাস’ এবং ‘রাস্কেল’

জনপ্রিয় তারকাদের নিয়ে নিয়ে নির্মিত দুটি নতুন ধারাবাহিক নাটকের প্রচার শুরু হচ্ছে বাংলাভিশনে। এগুলো হলো ‘চলিতেছে সার্কাস’ ও ‘রাস্কেল’।

 

 

একটি পরিবার ও তার আশপাশের কয়েকজন মানুষকে ঘিরে সামাজিক, রাজনৈতিক ও ব্যক্তিজীবনের অদ্ভুত সব প্রবণতা নিয়ে বিদ্রুপাত্মক নানান মজার ঘটনায় সাজানো ‘চলিতেছে সার্কাস’ প্রচার হবে ২২ ফেব্রুয়ারি থেকে। সপ্তাহের রবি ও সোমবার রাত ৯টা ০৫ মিনিট থেকে দেখা যাবে ধারাবাহিকটি। এর প্রতি পর্বের দৈর্ঘ্য এক ঘণ্টা। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন ড. ইনামুল হক, মোশাররফ করিম, মৌটুসী বিশ্বাস, শামীমা নাজনীন, মুনিরা মিঠু, রোবেনা রেজা জুঁই, তারিক স্বপন, আব্দুল্লাহ রানা, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, রিফাত চৌধুরী, সফিক খান দিলু, সমাপ্তি মাসুক, আল আমিন সবুজ, স্নিগ্ধা মুমিন প্রমুখ।

ওদিকে শহরের মধ্যবিত্ত পরিবারের নানান ঘটনা নিয়ে সাজানো ‘রাস্কেল’ প্রচার হবে ২৬ ফেব্রুয়ারি থেকে। সপ্তাহের প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত রাত ৮টা ১৫ মিনিটে থেকে দেখা যাবে ধারাবাহিকটি। এর গল্পে দেখা যায়- মাসুদ ভাইয়ের সংসারে থাকে রাসেল। সে তার সৎ ভাই। রাসেল একটু বোকা ধরণের। সে যে কাজ করতে যায় সেটাতে দেরি হয় এবং কোনো না কোনো ভুল থেকে যায়। পাড়ার মাস্তান পল্টু তাকে নিয়ে একটা নতুন ব্যবসা করতে চায়। সেই ব্যবসাটি হলো মানুষের ভাগ্য গননা করা। পরবর্তীতে দেখা যায়, ভাগ্য গণনা করে রাসেল যা বলে সেটাই হতে থাকে। এর মাঝে তার ভাবীর একটি কিডনি নষ্ট হয়ে যায়। তারপর সে ভাবীর চিকিৎসার জন্য পাগলের মতো ছুটোছুটি করে। কারণ ভাবী তাকে অনেক আদর করে। এদিকে পাপড়ি রাসেলকে পাগলের মতো ভালোবাসে। রাসেল পাপড়ির ভালোবাসাকে গুরুত্ব দেয় না।  

 

পান্থ শাহ্রিয়ারের রচনা ও সাগর জাহানের পরিচালনায় ‘রাস্কেল’ নাটকে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, মোশাররফ করিম, তিশা, তানিয়া আহমেদ, ফজলুর রহমান বাবু, প্রভা, আখম হাসান, রুনা খান, জুঁই করিম, ম আ সালাম, শাহনেওয়াজ রিপন, শিশুশিল্পী মাহির, মাসুদ হারুণ, শেখ হাবিব, শাহেদ আলী সুজন প্রমুখ।

 

বাংলাদেশ সময় :  ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।