ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টুইঙ্কেলকে প্রিয়াঙ্কার অভিনন্দন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
টুইঙ্কেলকে প্রিয়াঙ্কার অভিনন্দন (বাঁ থেকে) টুইঙ্কেল খান্না ও প্রিয়াঙ্কা চোপড়া

একসময় রূপালি পর্দায় অভিনয় আর নাচে দর্শকদের মন মাতাতেন টুইংকেল খান্না। এখন অক্ষয় কুমারের পত্নী হিসেবে ঘর-সংসার সামলে বেশিরভাগ সময় কাটে তার।

এর ফাঁকে ‘মিসেস ফানিবোনস’ নামে ব্লগ লেখেন ৪০ বছর বয়সী এই অভিনেত্রী। তার রসবোধ, ঠাসবুনোট লেখার ভেতর মজার ফুলকিতে সাধারণ পাঠক থেকে বলিউডের তারকা সবাই মজা পান৷ প্রিয়াঙ্কা চোপড়াও মজা পেয়েছেন। তাই টুইংকেলকে অভিনন্দন জানিয়েছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী-গায়িকা।

‘এইতরাজ’ ছবিতে একসঙ্গে অভিনয়ের সময় অক্ষয় ও প্রিয়াঙ্কার মেলামেশা নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছিলো। এরপর অক্ষয়কে আর প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে দেননি টুইঙ্কেল। তাই তার প্রতি প্রিয়াঙ্কার অভিনন্দন খবরের শিরোনামে এসেছে।

‘এআইবি রোস্ট’ নিয়ে শোরগোল দেখে টুইঙ্কেল ব্লগে লিখেছেন, ‘প্রাপ্তবয়স্কদের অনুষ্ঠানে ভাষার ব্যবহার নিয়ে হৈচৈ করার কী আছে? অবান্তর কিছু প্রসঙ্গ নিয়ে তর্ক-বিতর্ক আর প্রতিবাদ চলছে৷ প্রতিবাদের শক্তি কাজে লাগানো উচিত ভালো কিছুর জন্যই৷ গণধর্ষণ নিয়ে প্রতিবাদ করা উচিত, স্বাস্থ্যক্ষেত্রে বাজেট কমিয়ে যুদ্ধক্ষেত্রে বাড়তি বরাদ্দ করা নিয়ে সোচ্চার হওয়া উচিত৷’

শুধু প্রিয়াঙ্কাই নন, টুইঙ্কলের এই ভাবনার সঙ্গে একমত পোষণ করেছেন পরিণীতি চোপড়া, বিশাল দাড়লানি, করণ জোহর প্রমুখ।

বাংলাদেশ সময় : ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।