ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘জুপিটার অ্যাসেন্ডিং’ নিয়ে ঢাকায় মিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৫
‘জুপিটার অ্যাসেন্ডিং’ নিয়ে ঢাকায় মিলা মিলা কুনিস

হলিউডের লাস্যময়ী অভিনেত্রী মিলা কুনিস ঢাকায় আসছেন! ঢাকার স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে ‘জুপিটার অ্যাসেন্ডিং’ ছবির মাধ্যমে দেখা যাবে তাকে। টানটান উত্তেজনা আর শ্বাসরুদ্ধকর মুহূর্তে ভরা ছবিটি আগামী ২০ ফেব্রুয়ারি স্টার সিনেপ্লেক্সে, ব্লকবাস্টার সিনেমাস ও অন্যান্য প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

মিলার রূপে মোহাবিষ্ট দর্শকরা বড় পর্দায় দেখার সুযোগ পাবেন।

ছবিটিতে রাশিয়ায় জন্ম নেওয়া জুপিটার জোন্স চরিত্রে অভিনয় করেছেন মিলা। খুবই সম্ভাবনাময়ী হওয়া সত্ত্বেও দুর্ভাগ্যক্রমে শৌচাগার পরিষ্কার করে জীবিকা নির্বাহ করে সে। এ কারণে নিজের জীবন নিয়ে মেয়েটি অসন্তুষ্ট। এক সময় সাবেক মিলিটারি হান্টার কেইনের সঙ্গে পরিচয় হওয়ার পর জুপিটার জানতে পারে, তার মধ্যে জেনেটিক সংগঠন আছে, যা মহাবিশ্বের রানীর রয়েছে। এটা মহাবিশ্বের রানীর জন্য এক ধরনের শঙ্কার বিষয়। মহাবিশ্বের রানী কেইনকে পাঠায় জুপিটার জোন্সকে হত্যা করার জন্য। আগে সে মিলিটারিতে হান্টার হিসেবে কাজ করতো। এ কারণে কেইনকে বেছে নেন মহাবিশ্বের রানী। কিন্তু জুপিটার জোন্সের প্রেমে পড়ে যায় সে। কেইন জানায়, তার জন্ম এ মহাবিশ্বের পরবর্তী ভাগ্য নির্ধারণের ক্ষেত্রে বিশেষ গুরুত্বপূর্ণ। তার রয়েছে মহাবিশ্বের পরবর্তী নেতা হওয়ার যোগ্যতাসম্পন্ন ডিএনএ। দারুণ বুদ্ধিমত্তা আর দুরন্ত অভিযানের মধ্য দিয়ে অপশক্তির হাত থেকে মহাবিশ্বকে রক্ষার মধ্য দিয়ে জুপিটার হয়ে ওঠে নতুন রানী।

 

কেইন চরিত্রে অভিনয় করেছেন চ্যানিং ট্যাটাম। এতে আরও অভিনয় করেছেন শন বেন, এডি রেডমেইন, ডগলাস বুথ প্রমুখ। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ‘ম্যাট্রিক্স’খ্যাত চিত্রনাট্যকার লানা ও অ্যান্ডি ওয়াচোস্কি। গত ৬ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া ১৭ কোটি ৬০ লাখ ডলার বাজেটের ছবিটি আয় করেছে প্রায় ৯ কোটি ২০ লাখ মার্কিন ডলার।

 

ঢাকায় ছবিটি মুক্তি পাওয়া উপলক্ষে ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সে আমন্ত্রিতদের জন্য এর বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।  

 

* ‘জুপিটার অ্যাসেন্ডিং’ ছবির ট্রেলার : 

 

বাংলাদেশ সময় : ১৭০৯ ঘণ্টা, ফেব্রæয়ারি ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।