ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অভিমান ভেঙে ঢাকায় ফিরছেন মাহি

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫
অভিমান ভেঙে ঢাকায় ফিরছেন মাহি মাহিয়া মাহি/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মাহিয়া মাহি আবারো ঢাকায় ফিরে নতুন করে চলচ্চিত্রে কাজ শুরু করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন, ‘অগ্নি ২’ এর পর নতুন করে কোনো ছবিতে অভিনয় করবেন না।

এমনকি হঠাৎ করেই ৩১ জানুয়ারি আমেরিকায় চলে যান তিনি। তবে বর্তমানে তিনি সেই সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। ‘অগ্নি ২’ ছবির কাজে নাচ ও মারপিট শেখার জন্য বর্তমানে ভারতে অবস্থান করছেন।  

মাহি বাংলানিউজকে বলেন, ‘আমি অবশ্যই আবারো ছবিতে কাজ শুরু করব। কিছুদিন আগে নিজের কিছু ব্যক্তিগত কারণে আমি চলচ্চিত্র ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলাম। এমনকি দেশে না ফেরার কথাও বলেছিলাম। তবে বর্তমানে সেই সিদ্ধান্ত পরিবর্তন করেছি। বাইরে থাকাকালীন বাবা-মার মতো চলচ্চিত্র ও কাছের মানুষদের কথা বারবার মনে পড়েছে। আর ফেব্রুয়ারিতেই ঢাকায় ফিরছি। ’

 

‘অগ্নি ২’ ছবিতে মাহির সহশিল্পী হিসেবে থাকছেন ওপার বাংলার ওম। আর ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এ ছবির শুটিং নিয়ে মাহি জানান, মার্চের মাঝামাঝি ব্যাংককে এর দৃশ্যধারনের কাজে অংশ নেব। আর এরমাঝে নতুন কিছু ছবিতে চুক্তিবদ্ধ হবার পরিকল্পনা রয়েছে। ’

 

ফেসবুকে মাহির দেশে ফেরার ঘোষণা এবং চলচ্চিত্রে আবারো কাজ শুরুর কথা লেখার পর অনেকেই অভিনন্দন ও স্বাগত জানিয়েছেন চিত্রনায়িকা মাহিকে।  

 

** চলচ্চিত্র থেকে বিদায় নিচ্ছেন মাহি?


বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।