ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ব্রাঞ্জেলিনার বাড়িতে দমকলকর্মী ডাকলো কে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫
ব্রাঞ্জেলিনার বাড়িতে দমকলকর্মী ডাকলো কে! ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

জরুরি তলব পেয়ে দমকলকর্মী ও অ্যাম্বুলেন্সকর্মীরা মুহূর্তেই জড়ো হয়ে গেলো যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসের একটি বাড়ির সামনে। ছয় সন্তানকে নিয়ে ওই বাড়িতে থাকেন অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট।

তবে কেনো তাদের ডাকা হয়েছিলো সে ব্যাপারে কেউ স্পষ্ট নন। এ কারণে বিষয়টি রহস্যজনক হয়ে উঠেছে। ঘটনাটি ঘটেছে গত ১৬ ফেব্রুয়ারি।

৫১ বছর বয়সী পিট, ৩৯ বছর বয়সী জোলি এবং তাদের ছয় ছেলেমেয়ে ম্যাডক্স (১৩), প্যাক্স (১১), জাহারা (১০), শিলো (৮) এবং যমজ সন্তান ভিভিয়েন ও নক্স (৬) সে সময় বাড়িতে ছিলেন কি-না তা-ও জানা যায়নি। এর আগের দিন বাড়ির কাছে হিয়াট রিজেন্সি সেঞ্চুরি প্লাজায় আমেরিকান সোসাইটি অব সিনেমাটোগ্রাফার্স আয়োজিত ২৯তম আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সপরিবারে অংশ নেন ব্রাঞ্জেলিনা দম্পতি।

ইন টাচ সাময়িকী এক প্রতিবেদনে জানিয়েছে, কিছু বুঝতে না পেরে দমকলকর্মী ও হাসপাতাল থেকে আসা কর্মীদেরকে এক পথিকের সঙ্গে আলোচনা করতে দেখা গেছে। ১৯৯৪ সালে ১৭ লাখ মার্কিন ডলার দিয়ে ৫ হাজার ৩৩৮ স্কয়ার ফুটের বাড়িটি কিনেছিলেন পিট।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।