ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টম হ্যাঙ্কসের সঙ্গে ইরফান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫
টম হ্যাঙ্কসের সঙ্গে ইরফান খান (বাঁ থেকে) টম হ্যাঙ্কস ও ইরফান খান

হলিউডের আরেকটি ছবি হাতে পেলেন ইরফান খান। তবে এবারেরটা তার জন্য বিশেষ।

কারণ ‘ইনফারন ‘ নামের ছবিটিতে টম হ্যাঙ্কসের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন ৪৮ বছর বয়সী বলিউডের এই অভিনেতা। এ ছাড়া আছেন অস্কার মনোনীত অভিনেত্রী ফেলিসিটি জোন্স এবং ফরাসি অভিনেতা ওমর সাই।

‘ইনফারনো’ হলো ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য দা ভিঞ্চি কোড’ ছবির তৃতীয় কিস্তি। ‘অ্যাঞ্জেলস অ্যান্ড ডেমন্স’ নামে দুই নম্বর ছবিটি প্রেক্ষাগৃহে এসেছিলো পাঁচ বছর আগে। এবারের ছবির চিত্রনাট্যও সাজানো হয়েছে ড্যান ব্রাউনের উপন্যাস অবলম্বনে। যথারীতি পরিচালকের আসনে থাকবেন রন হাওয়ার্ড।

নতুন ছবিতেও ৫৮ বছর বয়সী টম হ্যাঙ্কসকে দেখা যাবে রবার্ট ল্যাংডন চরিত্রে। এবারের গল্পে দেখা যাবে, ল্যাংডন নিজেকে ভেনিসের একটি হাসপাতালে আবিষ্কার করবে। এবারও তার পিছু লাগে এক ভয়ঙ্কর খুনি। হাসপাতারের সেবিকা সিয়েনার সহায়তা ও প্রতীক বোঝার জ্ঞান দিয়ে পালানোর চেষ্টা করে ল্যাংডন। ইরফানকে দেখা যাবে এক রহস্যজনক সংস্থার প্রধান হ্যারি সিমন্সের ভূমিকায়।

এর আগে হলিউডে ‘অ্যা মাইটি হার্ট’, ‘স্লামডগ মিলিয়নিয়ার’, ‘দ্য অ্যামেজিং স্পাইডার-ম্যান’ এবং ‘লাইফ অব পাই’ ছবিতে অভিনয় করেন ইরফান। সম্প্রতি তিনি কাজ কেরছেন ‘জুরাসিক ওয়াল্র্ড’-এ। এটি মুক্তি পাবে আগামী ১২ জুন। ‘ইনফারনো’ প্রেক্ষাগৃহে আসবে ২০১৬ সালের ১৪ অক্টোবর।

বাংলাদেশ সময়:  ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।