ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সঞ্জয় দত্তের সাজার মেয়াদে আরও চারদিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫
সঞ্জয় দত্তের সাজার মেয়াদে আরও চারদিন সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্তের জন্য দুঃসংবাদ। তার সাজার মেয়াদের সঙ্গে যোগ হতে পারে আরও চারদিন।

কারণ কিছুদিন আগে প্যারোলের মুক্তির মেয়াদ পেরিয়ে যাওয়ার পরও জেলের বাইরে অতিরিক্ত সময় কাটিয়েছেন বলিউডের এই অভিনেতা। মূলত এ কারণেই তার কারাবাসের সময়সীমা বেড়ে যাচ্ছে। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণের সঙ্গে জড়িতদের কাছ থেকে বেআইনি অস্ত্র কেনার দায়ে পাঁচ বছরের সাজা ভোগ করছেন সঞ্জয় দত্ত।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী রাম শিন্ডে সাংবাদিকদের জানিয়েছেন, মেয়াদ শেষ হওয়ার পরেও সঞ্জয় দত্ত কীভাবে জেলের বাইরে ছিলেন তা খতিয়ে দেখতে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

গত ৮ জানুয়ারি সঞ্জয় দত্তের প্যারোলের সময়সীমা শেষ হয়েছিলো। সেদিন সুর্যাস্তের আগে আত্মসমর্পণ করতে পুনের ইয়েরওয়াড়া কারাগারে গিয়েছিলেন ৫৫ বছর বয়সী এই তারকা। কিন্তু তার সাময়িক ছুটি বৃদ্ধির মেয়াদকালের আবেদন সম্পর্কিত সিদ্ধান্ত অমীমাংসিত থাকায় তাকে আবার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। দু’দিন পর  প্যারোলে মুক্তির সময়সীমা বৃদ্ধির জন্য তার আবেদন খারিজ হয়। ওই দু’দিন জেলের বাইরেই কাটান তিনি।

বাংলাদেশ সময় : ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।