ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘অপূর্বা’য় শ্যামল-সুজানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫
‘অপূর্বা’য় শ্যামল-সুজানা সুজানা জাফর ও শ্যামল মাওলা

রাজধানীর একটি ফ্ল্যাটে থাকা চার তরুণীকে ঘিরে নির্মিত ধারাবাহিক নাটক ‘অপূর্বা’য় যুক্ত হলেন সুজানা জাফর ও শ্যামল মাওলা। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন জায়গায় এর নতুন ধাপের দৃশ্যধারণে অংশ নিয়েছেন তারা।



নাটকটি নিয়ে শ্যামল মওলা বাংলানিউজকে বলেন, ‘এবারই প্রথম সুজানার সঙ্গে কাজ করা হচ্ছে। এখানে আমার চরিত্রের নাম তপু। সুজানাকে দেখা যাবে অনুর ভূমিকায়। রাজনীতি ও প্রেমকে প্রাধান্য দেওয়া হয়েছে গল্পে। ’

এ নাটকে চার তরুণীর চরিত্রে অভিনয় করেছেন স্বাগতা, অপর্ণা, ইমি ও সামিয়া সাইদ। অন্যান্য চরিত্রে অাছেন আফরান নিশো, হিল্লোল, সাদিকা স্বর্ণা, আলিফ, আল মনসুর, শিরিন আলম, শাহেদ আলী সুজন, ইরফান সাজ্জাদ প্রমুখ।

শুরুর দিকে নাটকটি লিখতেন সৈয়দ জিয়াউদ্দিন ও পৃত্থীরাজ ঘোষ। পরিচালনা করতেন গৌতম কৈরী ও হাবিব শাকিল। এখন লিখেছেন মাসুম শাহরিয়ার, পরিচালনা করছেন গোলাম মোক্তাদির। মাছরাঙা টিভিতে প্রতি সোম থেকে বৃহস্পতিবার রাত ১১টায় প্রচার হচ্ছে ‘অপূর্বা’।

 

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।