ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঢাকায় মুগ্ধ প্রসেনজিৎ-দেব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৫
ঢাকায় মুগ্ধ প্রসেনজিৎ-দেব কেন্দ্রূীয় শহীদ মিনারে প্রসেনজিৎ ও দেব

বাংলাদেশের আতিথেয়তায় বরাবরই মুগ্ধ হওয়ার মতো, এবারও সেই অনুভূতিতে আচ্ছন্ন ওপার বাংলার অভিনেতা প্রসেনজিৎ ও দেব। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ১৯ ফেব্রুয়ারি রাত ৯টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন আসেন তারা।

সেখান থেকে সরাসরি রাজধানীর কারওয়ানবাজারে প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ে ওঠেন প্রসেনজিৎ ও দেব। এই দলে আরও আছেন নির্মাতা গৌতম ঘোষ, অভিনেত্রী মুনমুন সেন ও সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী।  


হোটেলে পৌঁছে দেব ফেসবুক পেজে বাংলাদেশের মানুষের ভালোবাসায় মুগ্ধ হওয়ার কথা উল্লেখ করেন। তিনি বলেন, ‘মাত্রই ঢাকায় পা রাখলাম। আহ্, কী উষ্ণ অভ্যর্থনা ও আতিথেয়তা! এর তুলনা হয় না। সত্যিই এখানকার মানুষদের প্রতি কৃতজ্ঞতায় নতজানু হয়ে যেতে চাইছে মন!’

অভিনেতা পরিচয়ের গন্ডি ছাপিয়ে দেব এখন একজন সাংসদও। ভারত-বাংলাদেশের পতাকাসংবলিত একটি স্মারক উপহার হিসেবে পেয়েছেন তিনি। সেটাও ফেসবুক পেজে দিয়েছেন ৩৩ বছর বয়সী এই তারকা।

শনিবার প্রসেনজিৎ ও দেব বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ও কেন্দ্রূীয় শহীদ মিনার প্রদর্শন করেন। শনিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তারা বৈঠক করবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।