ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাছরাঙার পর্দায় ‘দোস্ত দুশমন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৫
মাছরাঙার পর্দায় ‘দোস্ত দুশমন’

বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণ-তরুণীদের জীবনের গল্প নিয়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালনা করলেন নতুন ধারাবাহিক নাটক ‘দোস্ত দুশমন’। ২৩ ফেব্রুয়ারি থেকে সপ্তাহের প্রতি সোম ও মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এটি।



‘দোস্ত দুশমন’ লিখেছেন রাজ নিজেই। বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণ-তরুণী রাফসান, জিসান, মাইকেল, অরপা, মাহি ও রুপাকে ঘিরে এগিয়েছে  নাটকটির গল্প। একে অপরের দোস্ত হলেও পরিস্থিতির কারণে তারা দুশমন হয়ে যায়। বন্ধুত্ব, শত্রুতা, হাসি-কান্না, আনন্দ-বেদনার পাশাপাশি হালের ফেসবুক, হোয়াটসআপ, বাইবার, টুইটার উন্মাদনাও তুলে ধরা হয়েছে এতে।

ধারাবাহিকটিতে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, কাজী আসিফ, শবনম ফারিয়া, তৌসিফ মাহবুব, সোনিয়া হোসেন, তাসনুভা তিশা, জেনি, জয়শ্রী কর জয়া, ফারুক আহমেদ, ডা. এজাজুল ইসলাম, বন্যা মির্জা, সাজু খাদেম, শামীমা নাজনীন, ডিকন নূর। রাজধানীর দুটি ইউনিভার্সিটি, নিকেতনের রাজমহল ও ঢাকার বিভিন্ন সড়কে নাটকটির দৃশ্যায়ন হয়েছে।

‘দোস্ত দুশমন’ নাটকের শীর্ষসংগীতের সুর ও সংগীত পরিচালনা করেছেন হৃদয় খান। এর কথা লিখেছেন জনি হক। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন হৃদয় খান, সুজন আরিফ ও সামি।

বাংলাদেশ সময় : ১১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।