ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সবচেয়ে বাজে অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৫
সবচেয়ে বাজে অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ ক্যামেরন ডিয়াজ

হলিউডে অস্কারের ঠিক উল্টো পুরস্কার হিসেবে পরিচিত গোল্ডেন রাস্পবেরি অ্যাওয়ার্ড বা রেজি পুরস্কার। প্রতি বছর অস্কারের আগের রাতে হয়ে থাকে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

রেজি অ্যাওয়ার্ডসের ৩৫তম আসরে সবচেয়ে বাজে অভিনেত্রীর পুরস্কার পেলেন ক্যামেরন ডিয়াজ। গত বছর মুক্তি পাওয়া ‘দ্য আদার ওম্যান’ ও ‘সেক্স টেপ’ ছবি দুটির জন্য ৪.৯৭ মার্কিন ডলার মূল্যের সোনালি স্প্রে করা ট্রফি গেছে মার্কিন এই অভিনেত্রীর ঘরে। তার অভিনীত আরেক ছবি ‘অ্যানি’ পেলো নিকৃষ্ট রিমেকের তকমা।

বাজে অভিনেতার স্বীকৃতি পেয়েছেন আরেক ক্যামেরন, অর্থাৎ কার্ক ক্যামেরন। তার অভিনীত ‘সেভিং ক্রিসমাস’ পেয়েছে নিকৃষ্ট ছবির পুরস্কার। ছয়টি মনোনয়নের মধ্যে চারটি পুরস্কার ঘরে তুলেছে এটি। সবচেয়ে বাজে চিত্রনাট্যের পুরস্কারও ঝুলিতে ভরেছে কমেডি ছবিটি।

‘ট্রান্সফরমার্স : এজ অব এক্সটিংশন’ সর্বোচ্চ সাতটি বিভাগে মনোনীত হলেও এটি পুরস্কৃত হয়েছে বাজে পরিচালনা (মাইকেল বে) ও বাজে সহ-অভিনেতা (কেলসি গ্র্যামার) বিভাগে। নিকৃষ্ট সহ-অভিনেত্রীর তকমা পেয়েছেন মেগান ফক্স (টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টেলস)।

অস্কার পুরস্কারের পাশাপাশি বাজে কাজকে নিরুৎসাহিত করতে এ নিয়ে ২৫ বছর ধরে দেওয়া হলো গোল্ডেন রাস্পবেরি অ্যাওয়ার্ড। অবশ্য এবারের আসরে বাজে তারকা থেকে পরিত্রাণ পেয়েছেন এমন তারকাকে পুরস্কার দেওয়ার প্রথা চালু করা হয়েছে। প্রথমটি পেয়েছেন বেন অ্যাফ্লেক। ২০০৩ সালে ‘গিগলি’র জন্য বাজে অভিনেতা হয়েছিলেন তিনি। তবে অস্কারজয়ী ‘আর্গো’ ও গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গন গার্ল’ ছবি দুটির সুবাদে আবার কক্ষপথে ফিরেছেন মার্কিন এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।