ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সামিনাকে কুরিয়ারে বই পাঠালেন শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫
সামিনাকে কুরিয়ারে বই পাঠালেন শ্রদ্ধা শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুরের সঙ্গে ভক্তরা বরাবরই সম্পৃক্ত থাকে। বিশেষ করে সামিনা নামের একটি মেয়ে বলিউডের এই অভিনেত্রীকে নিয়মিত চিঠি লেখে।

একদিন সামাজিক যোগাযোগের মাধ্যমে শ্রদ্ধার সঙ্গে যোগাযোগ করে ওই মেয়েটি। এরপর থেকে নিয়মিত ই-মেইলে যোগাযোগ হয় তাদের।

সামিনা তাকে এক বার্তায় মনের কথা জানাতে গিয়ে বলেছিলো, সামনে নিজের ১৬তম জন্মদিনে শ্রদ্ধা যদি তাকে শুভেচ্ছা জানাতেন! মেয়েটাকে শ্রদ্ধার খুব ভালো লাগে। তাই তাকে জন্মদিনে কিছু একটা উপহার দেওয়ার কথা ভাবছিলেন তিনি।

অনেক ভেবেও কিছু মাথায় আসছিলো না। হঠাৎ ঘরের বইয়ের তাক চোখে পড়ে শ্রদ্ধার। অবশেষে স্কুল থেকে নিজের কাছে রাখা একটি বই সামিনাকে উপহার দেওয়ার সিদ্ধান্ত নেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। এটা তার প্রিয় বইগুলোর মধ্যে একটি। সামিনার মতো ভক্তকে দেওয়ার জন্য এর চেয়ে ভালো উপহার আর হতে পারে না বলে মনে করেন তিনি।

কুরিয়ারে পাঠানো বইটির সঙ্গে শুভেচ্ছাসূচক বার্তাও লিখে দিয়েছেন শ্রদ্ধা। তার কথায়, ‘কয়েক বছর ধরে আমার প্রতি সামিনার পরম ভালোবাসা দেখেছি। মাত্রই ষোড়শি হওয়া এই মেয়েটিকে আমার প্রিয় একটা বই উপহার দিলাম। কাউকেই বইটি কখনও ধরতে দিতাম না। এই বইয়ের মতো সামিনাও আমার হৃদয়ে বিশেষ জায়গা করে আছে। বইটা এখন তার। ’


বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা ফেব্রুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।