ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গাগার পোশাক তৈরিতে ১৬০০ ঘণ্টা ব্যয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫
গাগার পোশাক তৈরিতে ১৬০০ ঘণ্টা ব্যয় অস্কারের লালগালিচায় লেডি গাগা

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৮৭তম আসরে ‘দ্য সাউন্ড অব মিউজিক’ ছবির ৫০ বছর পূর্তি উদযাপনের অংশ হিসেবে এর কয়েকটি গান গেয়ে মুগ্ধ করেন লেডি গাগা। তার আগে গত ২২ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় ২৩ ফেব্রুয়ারি) সাদা রঙা একটি গাউন পরে হলিউডের ডলবি থিয়েটারে অস্কারের লালগালিচায় হেঁটে নজর কাড়েন তিনি।

জানা গেছে, পোশাকটি তৈরি করতে লেগেছে ১ হাজার ৬০০ ঘণ্টা।

প্যারিসে পোশাকটি তৈরিতে কাজ করেছেন ২৫ জন। লালগালিচায় গাগার হাতে ছিলো লাল রঙা দস্তানা। চুলে গুজে রেখেছিলেন সদ্য ফোটা অর্কিড ফুল। গলায় ছিলো লরেনইন শোয়ার্টজের বানানো হীরের হার।

দস্তানাটি বানিয়েছে ক্রিমসন। চোখ ধাঁধানো পোশাকটি তৈরির অন্তরালের ঘটনা অস্কার সন্ধ্যার আগে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন গাগা। লালগালিচার একটি ছবি দিয়ে ২৮ বছর বয়সী মার্কিন এই পপ সেনসেশন বলেছেন, ‘আজকের রাত কখনও ভুলবো না। অস্কারকে ধন্যবাদ। এই উপলক্ষ্য করেই এমন একটি পোশাক পেলাম। আর এটি বানিয়ে দেওয়ার জন্য অ্যাজেডিন আলাইয়াকেও ধন্যবাদ। তিনি এর আগে অস্কার অনুষ্ঠানে পরার জন্য পোশাক বানাননি। কী সম্মানই না পেলাম। ’

জীবনটা গত কিছুদিন ধরে ভালো কাটছে গাগার। গেলো ভালোবাসা দিবসে বাগদানের সময় প্রেমিক টেলর কিনির কাছ থেকে তিনি পেয়েছেন হৃদয় আকৃতির একটি আংটি।

বাংলাদেশ সময় : ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।