ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পহেলা বৈশাখে প্রেম নিয়ে আসছে ‘কাটুস কুটুস’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৫
পহেলা বৈশাখে প্রেম নিয়ে আসছে ‘কাটুস কুটুস’ ছবি: জি এম মুজিবর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: চুটিয়ে প্রেম আর প্রেম করতে গিয়ে সমাজের নিয়মের বেড়াজাল-এই নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাটুস কুটুস’। আসছে পহেলা বৈশাখে মুক্তি পাবে ছবিটি।

এর মূল দুটি চরিত্রে অভিনয় করছেন পিয়া বিপাশা ও মডেল মনোজ।

বুধবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান একমাত্রা এন্টারপ্রেনার্সের সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে ছবির কাহিনীকার ও পরিচালক শুভাশীষ রায় শুভ জানান, এটি একটি লাভ স্টোরি। তরুণ-তরুণীরা প্রেম করতে গিয়ে যেসব বাধার মুখে পড়েন, সমাজ তাদের যে দৃষ্টিতে দেখেন -এই নিয়ে ছবিটি।

ছবিটি ঢাকার বিভিন্ন লোকেশনে বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) থেকে টানা শুটিং শুরু হবে। এরই মধ্যে এর প্রি-প্রোডাকশনের কাজ শেষ হয়েছে।

হাতিরঝিল, ধানমণ্ডি লেক, বারিধারার সড়কপথে শুটিং হবে। তবে ছবির বড় একটি অংশ শুটিং করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায়।

শুভ বলেন, ছবিটি প্রেম নিয়ে তাই এর নামটাও এরকম রাখা হয়েছে ‘কাটুস কুটুস’। ছবিতে দেখা যাবে, নায়ককে নায়িকা কাটুস আর নায়িকাকে নায়ক কুটুস নামে ডাকছে।

ছবিটি দেশে এবং দেশের বাইরে প্রদর্শন করা হবে, সেরকম একটি প্রচেষ্টা শুরু থেকেই থাকছে তাদের, জানান শুভ।

ছবির নির্বাহী প্রযোজক সামির আহমেদ বলেন, প্রায় ঘণ্টাব্যাপ্তি হবে এ ছবি। আর প্রচলিত ধারায় না গিয়ে এটা একটা ব্যতিক্রমী বাংলা ছবি হবে।

সংবাদ সম্মেলনে এসেছিলেন স্থপতি ইকবাল হাবিব। তিনি বলেন, এখনই সময় সৃজনশীল কাজের। দেশে চলমান ধ্বংস, হানাহানির মধ্যে এরকম উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার।

মানবতার একটা ক্ষয়িষ্ণু সময়ে এরকম একটি চলচ্চিত্র ভালো কিছুর পরিচয় বহন করবে, বলেন তিনি।

ছবিটি নিয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়ে শুভ বলেন, কিছু বাংলা ছবি দেখা যাচ্ছে হলিউডের মতো হয়ে যাচ্ছে, আবার কিছু বোম্বের মতো। আমরা এর থেকে বের হয়ে শুধু বাংলা ছবি করবো। বাংলা ছবি হিসেবে যার আলাদা একটা কদর থাকবে।

যেমনটি ইরানি ছবির ক্ষেত্রে হয়েছে। তাদের ছবি তাদের মতো একটা অবস্থান কিন্তু করে নিয়েছে, বলেন শুভ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছবিটির নায়ক-নায়িকা। ছবির নায়ক মনোজ বলেন, আমার মতো তরুণরা প্রেম করতে গিয়ে যে সমস্যাগুলোতে পড়েন, এই নিয়ে চরিত্রটি।

ছবির নায়িকা পিয়া বিপাশা বলেন, গল্পটা খুবই মজার। এরকম ব্যতিক্রমী ছবিতে এই প্রথম অভিনয় করছি।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষক কাজী সুম্মিন আফসানা।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।