ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কলকাতার চলচ্চিত্রে সাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৫
কলকাতার চলচ্চিত্রে সাবা সোহানা সাবা

এবার কলকাতার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী সোহানা সাবা। ছবির নাম ‘ষড়রিপু’।

এ ছবিতে সাবার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন রজতাভ দত্ত। আর বয়ফ্রেন্ড হিসেবে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। রজিত হারি এবং সুব্রত দাস নিবেদিত এ ছবিটি পরিচালনা করছেন অয়ন চক্রবর্তী।

 


রোমান্টিক থ্রিলারধর্মী এই ছবিতে তিনি অভিনয় করবেন চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গে। এ ছাড়া আরো কয়েকটি চরিত্রে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ, রায়েশ শর্মা, সুদীপ্তা চক্রবর্তী ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়।

 

২৬ ফেব্রুয়ারি কলকাতায় হয়ে গেল নতুন এ ছবির সংবাদ সম্মেলন। সাবা ফোনে জানিয়েছেন, ‘মাস দেড়েক আগে ছবিটিতে অভিনয়ের ব্যাপারে আমি চুক্তিবদ্ধ হই। কিন্তু পরিচালকের নিষেধের কারণে তা সবাইকে জানানো হয়নি। ’

আগামী ২ মার্চ থেকে ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। একটানা পাঁচ দিন শুটিংয়ের পর ঢাকায় ফিরবেন সাবা। ‘ষড়রিপু’ সোহানা সাবা অভিনীত ষষ্ঠ চলচ্চিত্র। এর আগে ‘আয়না’, ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’, ‘বৃহন্নলা’সহ পাঁচটি ছবিতে অভিনয় করেছেন তিনি। সামনে পরিচালক মুরাদ পারভেজের ‘দৌড়’ ছবিতে দেখা যাবে সাবাকে।

 

গত বছরের শেষ দিকে মুক্তি পাওয়া ‘বৃহন্নলা’ ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিত হন সাবা। মুক্তির পর ছবিটি দেশের বাইরে বিভিন্ন উৎসবে অংশ নিয়ে সম্মান বয়ে আনে। সপ্তম জয়পুর আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে ‘বৃহন্নলা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন সাবা। একই ছবির জন্য সেরা চিত্রনাট্যকারের পুরস্কার পেয়েছেন মুরাদ পারভেজ।  

 

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।