ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবারো দিতির পরিচালনায় কল্যাণ ও বাঁধন

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫
আবারো দিতির পরিচালনায় কল্যাণ ও বাঁধন (বাম থেকে) দিতি, কল্যাণ ও বাঁধন / ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গুলশান-২ এর লেকের পাশে সুন্দর একটি সুন্দর অ্যাপার্টমেন্টে থাকেন চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি। বাসায় প্রবেশের পরই জো জো হাজির, এটা দিতির বাসার পোষা একটি কুকুর ছানার নাম।

পাশের ফ্ল্যাটে চলছে শুটিং। খোঁজ নিয়ে জানা গেলো, অভিনেতা কল্যাণ কোরাইয়া ও আজমেরী হক বাঁধনকে নিয়ে দিতি তৈরি করছেন নাটক ‘অতিথি’।

নাটকটি রচনা করেছেন শারমিন চৌধুরী ইফসিতা। আর নাটকটিতে দিতির সঙ্গে পরিচালনায় রয়েছেন আদিত্য জনি। নাটকের আরো দুটি প্রধান চরিত্রে অভিনয় করছেন শর্মিলী আহমেদ ও দিতি।

এর আগে গত ঈদে অভিনেতা কল্যাণ কোরাইয়া ও আজমেরী হক বাঁধনকে নিয়ে তৈরি করেন টেলিছবি ‘বউ-শাশুড়ির চার ছক্কা’। এরপর আবারো এ জুটিকে নিয়ে নতুন একটি নাটক নির্মাণ করছেন তিনি।

২৭ ফেব্রুয়ারি থেকে রাজধানীর গুলশানে এ নাটকের দৃশ্যধারনের কাজ শুরু হয়েছে। দিতি বাংলানিউজকে বলেন, ‘অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজটি আমি উপভোগ করি। তাই মাঝে মধ্যে নাটক ও টেলিছবি নির্মাণ করে থাকি। এটি সবার ভালো লাগবে, এটুকু বলতে পারি। ’

এদিকে কল্যাণ মাঝে মুটিয়ে গেলেও ব্যায়াম করে নতুন রুপে নিজেকে পর্দায় আনছেন তিনি। কল্যাণের নতুন লুক এ নাটকে দেখতে পাবেন দর্শকরা।

নাটকটির গল্প নিয়ে কল্যাণ বলেন, ‘এ নাটকে আমার নাম আবির, আর বাঁধন নিঝুম চরিত্র অভিনয় করছে। গল্পে আমাদের স্বামী-স্ত্রী চরিত্রে দেখা যাবে। যেখানে আমাদের দাম্পত্য জীবনে আসবেন এক অতিথি। যাকে ঘরে গল্পে অনেক চমক থাকছে। ’

বাঁধন বলেন, ‘দিতি আপার সেটে কাজ করতে অনেক ভালো লাগে। আর এ নাটকে শর্মিলী খালাও রয়েছে। আশা করছি, নাটকটি দর্শকরা পছন্দ করবেন। ’

খুব শিগগিরই যে কোনো টিভিতে প্রচার হবে নাটক ‘অতিথি’।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।