ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৯ নবীনের ‘নাইন অ্যান্ড অ্যা হাফ’

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ১, ২০১৫
৯ নবীনের ‘নাইন অ্যান্ড অ্যা হাফ’ (বাম থেকে) তৌসিফ, ঈশিকা, সিয়াম, টয়া, সালমান ও জোভান

তৌসিফ, ঈশিকা, টয়া, সিয়াম, সালমান মোক্তাদির, ইভানা, জোভান, রাসেল ও শান্তা- এই ৯ নবীন কাজ করছেন নতুন একটি ধারাবাহিক নাটকে। নাম ‘নাইন অ্যান্ড হাফ’।

এটি লিখেছেন রিয়াদ তালুকদার ও ইফতেখার আহমেদ অসীম, পরিচালনা করছেন মাবরুর রশীদ বান্নাহ এবং তার ইউএসএফ (আন্ডারগ্রাউন্ড ক্রিয়েটিভ ফ্যাক্টরি) দল।

নাটকের নাম ও ইউএসএফ দল প্রসঙ্গে বান্নাহ বাংলানিউজকে বলেন, ‘এবারই প্রথম ইউএসএফের তিনজনকে নিয়ে নাটক তৈরি করছি। ৯ তরুণ-তরুণীর বিশ্ববিদ্যালয় জীবনের গল্প নিয়ে সাজানো হয়েছে কাহিনী। আর বাকি হাফ হলো তাদের পরিবারের গল্প। ’

এ নাটকের অভিনেত্রী ঈশিকা খান বাংলানিউজকে বলেন, ‘এখানে আমাকে ঈশিকা চরিত্রেই দেখা যাবে। মেয়েটার সঙ্গে প্রেম করে তৌসিফ। তারা বিশ্ববিদ্যালয়ে পড়ে। সহপাঠী হিসেবে তৌসিফকে নানাভাবে জ্বালাতন করে মেয়েটি। ’

চলতি মাসেই রাজধানীর উত্তরায় এর দৃশ্যধারণ শুরু হচ্ছে। ‘নাইন অ্যান্ড অ্যা হাফ’ প্রচার হবে দেশ টিভিতে। এটি বান্নাহর দ্বিতীয় ধারাবাহিক নাটক। এর আগে ‘এইচ# ৪৪’ নাটকটি পরিচালনা করেন তিনি। এনটিভিতে শিগগিরই এর প্রচার শুরু হবে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মার্চ ১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।