ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১৩ মার্চ ‘এই তো প্রেম’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, মার্চ ৪, ২০১৫
১৩ মার্চ ‘এই তো প্রেম’ ‘এই তো প্রেম’ ছবির দৃশ্যে শাকিব খান ও বিন্দু

দীর্ঘ ৬ বছর পর বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে সোহেল আরমান পরিচালিত ছবি ‘এই তো প্রেম’। এই ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান ও বিন্দু।



ছবিটি ১৩ মার্চ ৬০ প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন পরিচালক। সোহেল আরমান বাংলানিউজকে বলেন, ‘ছবিটি প্রথমে ৩৫ মি.মি. ক্যামেরায় ধারণ করা হয়েছিল। পরে ডিজিটাল পদ্ধতিতে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। দেখতে দেখতে প্রায় ৬ বছর কেটে গেলো। মুক্তিযুদ্ধের পাশাপাশি একটি রোমান্টিক গল্প থাকছে এ ছবিতে। ’

এ ছবিতে প্রথমবার শাকিব ও বিন্দুকে একসঙ্গে বড় পর্দায় দেখবেন দর্শকরা। ২ মার্চ ছবিটি পেয়েছে সেন্সর ছাড়পত্র। গত মাসের শেষ দিকে এই ছবি সেন্সর বোর্ডে জমা দেন তিনি।

হাবিব ওয়াহিদের সঙ্গে ২০০৯ সালে টানা নয় মাস সময় নিয়ে ছবির গান ও আবহ সংগীত তৈরি করেন পরিচালক। এরপর এই ছবির দৃশ্যধারণের জন্য সময় ল‍াগে তিন বছর। দেরীর কারণ হিসেবে পরিচালক আরো জানান, এ ছবির কন্টিনিউইটি ঠিক রাখার জন্য শুধু শীতকালেই শুটিং করতে হয় তাদের। এ ছাড়া কিছু কারিগরি কিছু কারণে ছবি মুক্তি দিতে দীর্ঘ সময় লাগে।

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।