ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সেন্সরে ‘স্টোরি অব সামারা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ৬, ২০১৫
সেন্সরে ‘স্টোরি অব সামারা’ (বাঁ থেকে) ছবির একটি দৃশ্যে পিয়া, সিবা, সাঞ্জু ও আমান

শুটিং শেষ হয়েছিল তিন মাস আগেই। সম্প্রতি শেষ হলো ছবিটির সম্পাদনা, আবহসঙ্গীতসহ অন্যান্য কাজও।

এবার সেন্সরে যাচ্ছে রিকিয়া মাসুদো পরিচালিত ছবি ‘দ্য স্টোরি অব সামারা’। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু ও সিবা।  

 

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, ডন, কাবিলা, পিয়া প্রমুখ। আগামী মে মাসে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান ভারটেক্স প্রোডাকশন। এমনটিই জানালেন এ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।  

 

তারা বাংলানিউজকে জানান, শওকত আলী ইমন সম্প্রতি ‘দ্য স্টোরি অব সামারা’র আবহসঙ্গীতের কাজ শেষ করেছেন। আগামী সপ্তাহেই ছাড়পত্রের জন্য ছবিটি সেন্সরে জমা পড়েছে। আর মে মাসে মুক্তি দেওয়ার ইচ্ছে।

 

ছবির সংগীত পরিচালক হিসেবে কাজ করেছেন আলাউদ্দিন হক, ইমরান প্রমুখ। ছবিতে গান গেয়েছেন সামিনা চৌধুরী, এস আই টুটুল, ইমরান, পড়শী প্রমুখ। ছবিটির দুটো ভিন্ন গ্রহ ও তার বাসিন্দাদের নিয়ে ছবির গল্প আবর্ত। যেখানে ভিন্ন গ্রহ থেকে আসা অশুভ শক্তির মুখে পড়ে মানব সভ্যতা। তার হাত থেকে বাঁচতে পৃথিবীর পাঁচ তরুণ মিলিত হয় তাদের পঞ্চশক্তি নিয়ে। মোকাবেলা করে অশুভ শক্তিকে।

 

বাংলাদেশ সময় : ১৪৪৫ ঘণ্টা, মার্চ ৬, ২০১৫

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।