ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিশেষ পদবী পেলেন শারমিন দীপ্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, মার্চ ৮, ২০১৫
বিশেষ পদবী পেলেন শারমিন দীপ্তি শারমিন দীপ্তি

মডেল ও অভিনয়ের পাশাপাশি বৈশাখী টেলিভিশনের নারী ভুবনে উচ্চতর মর্যাদা পেয়েছেন শারমিন দীপ্তি। বিশেষ এ দিবসের জন্য চ্যানেলের হেড অব প্রোগ্রামের দায়িত্ব পেয়েছেন।

৮ মার্চ সকাল ১১টা ৩০ মিনিটে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। নারী নেতৃত্বে এবং নারীদের নির্দেশনায় পরিচালিত বৈশাখী টেলিভিশন দিনভর নারী তারকা ও অতিথিদের পদভারে মুখর থাকবে।

দীপ্তি আফসানা মিমির নতুন ধারাবাহিক ‘সাতটি তারার তিমির’ ও মুক্তাদির ইবনে সালামের ‘আপন আলো’ নাটকেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি উপস্থাপনা করেছেন বেশকিছু অনুষ্ঠানে।

নারী দিবসের এ প্রাপ্তি নিয়ে শারমিন দীপ্তি বাংলানিউজকে বলেন, ‘একদিনের জন্য এ দায়িত্ব পেলেও এটা আমার জন্য বেশ সন্মানের। আমি ভীষণ খুশি। ’

শারমিন দীপ্তি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ব বিভাগে অনার্স ও মাস্টার্স ডিগ্রী সম্পন্ন করেছেন। এর বাইরে মডেল ও অভিনয়ের পাশাপাশি বর্তমানে বৈশাখী টেলিভিশনে অনুষ্ঠান প্রযোজনা পদে কর্মরত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মার্চ ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।