ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভাঙচুর ও মারধর করে গ্রেফতার আদিত্য পাঞ্চোলি

বিনোদর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মার্চ ৯, ২০১৫
ভাঙচুর ও মারধর করে গ্রেফতার আদিত্য পাঞ্চোলি আদিত্য পাঞ্চোলি

আদিত্য পাঞ্চোলি বলিউডের অনেক ছবিতে মন্দ মানুষ সেজেছেন, এবার বাস্তবেই ভিলেন হয়ে গেলেন তিনি। মুম্বাইয়ের এক পানশালায় ভাঙচুর ও হোটেল কর্মীদের মারধরের অভিযোগে গ্রেফতার হলেন তিনি।



জানা গেছে, জুহুর প্রিন্সেস হোটেলে হিন্দি গান না বাজিয়ে ইংরেজি গান কেনো বাজানো হচ্ছে প্রশ্ন তুলে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ডিজের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন আদিত্য।  শুধু তা-ই নয়, রাগের মাথায় কাউন্টারে ভাঙচুর করেছেন, মেজাজ হারিয়ে চড়াও হয়েছেন হোটেল কর্মীদের ওপরেও। এর মধ্যে মোবাইল ফোনের আঘাতে একজনের মাথাও ফেটে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করে মাথায় পাঁচটি সেলাই দেওয়া হয়।  


এ খবর পেয়ে আদিত্যকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায় সান্তাক্রুজ থানার পুলিশ ইন্সপেক্টর বিদ্যাসাগর বিত্তাল। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ও ৩২৪ ধারায় একাধিক মামলা করেছে হোটেল কর্তৃপক্ষ। ৮ মার্চ সাপ্তাহিক ছুটির কারণে উচ্চআদালত বন্ধ থাকায় থানায় ছিলেন ৫০ বছর বয়সী এই অভিনেতাকে। পরদিন আদালতে নিয়ে যাওয়া হলে প্রথমে ২০ মার্চ পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে রাখার কথা বলা হলেও পরে জামিনে ছাড়া পান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।