ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দামি সোনার ঘড়ি পেলেন শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মার্চ ৯, ২০১৫
দামি সোনার ঘড়ি পেলেন শ্রদ্ধা শ্রদ্ধা কাপুর

আনন্দে ভাসছেন শ্রদ্ধা। গত ৩ মার্চ ২৬তম জন্মদিনে সোনার একটি ঘড়ি উপহার পেয়েছেন তিনি।

তার বাবা শক্তি কাপুর সাত লাখ রুপির বিনিময়ে কিনেছেন পিয়াজেট ব্র্যান্ডের পুরনো ঘড়িটি। এটা ৫৬ বছর বয়সী এই অভিনেতার অনেক প্রিয় একটি ঘড়ি।

শক্তি বলেছেন, ‘আমার সংগ্রহে বেশ কিছু ঘড়ি আছে। সেগুলোর মধ্যে এই ঘড়িটি শ্রদ্ধা পছন্দ করে বেশি। ছোটবেলা থেকেই ঘড়িটির দিকে ওর চোখ থাকতো। সেজন্যই জন্মদিনে আমার রানীকে ঘড়িটি উপহার দিয়ে চমকে দিলাম। ওকে শুধু আমি স্নেহ করি না, ও আমার গর্ব। ’
 
মেয়ের জন্মদিন উদযাপনের জন্য দিল্লি যাওয়ার ফ্লাইট বাতিল করেন শক্তি। কারণ রাতে ‘এবিসিডি টু’ ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে শ্রদ্ধাকে। সেজন্যই সন্ধ্যার পর অনুষ্ঠানে মেতে ওঠার সুযোগ ছিলো না। তাই দুপুরেই কাটা হয় শ্রদ্ধার জন্মদিনের কেক। ছিলো বলিউডের এই অভিনেত্রীর প্রিয় খাবার।

 

এদিকে ৮ মার্চ আর্ন্তজাতিক নারী দিবসে নারীদের সম্মানরক্ষায় টুইটারে বার্তা দিয়েছেন শ্রদ্ধা। তার মতে, বছরের একটি দিনে নারী স্বাধীনতার বুলি আওড়ে সমাজে আমূল পরিবর্তন আনা সম্ভব নয়। বরং পরিবর্তন দরকার সবার মানসিকতায়। সেই কাজটা করতে হবে নারীদেরকেই। তিনি বলেছেন, ‘কমবেশি প্রতি ২০ মিনিটে আমাদের দেশে একজন নারী ধর্ষিতা হচ্ছেন। আর আমরা নারী দিবস উদযাপন করছি! অন্যায়ের প্রতিবাদ করতে হবে প্রতিদিন। ’

 

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।