ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একই দিনে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে ‘সিনড্রেলা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০১৫
একই দিনে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে ‘সিনড্রেলা’

রূপকথার গল্প ও সঙ্গীত নির্ভর চলচ্চিত্র ‘সিনড্রেলা’ এবার আসছে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে। ১৩ মার্চ যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে যাচ্ছে অগণিত দর্শকের বহুল কাঙ্খিত এ চলচ্চিত্র ।

একই দিনে ছবিটিও বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে।


কাঁচের জুতা পায়ে দিয়ে নতুন রূপে, নতুন সাজে ফের রূপালি পর্দায় ভালোবাসা ছড়াতে প্রস্তুত সিনড্রেলা। ডিজনির হাত ধরেই আবার দর্শকদের সামনে আসছে সে। এবার রূপকথার নায়িকা লিলি জেমস। সিনড্রেলার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ডাউনটাউন অ্যাবের এই অভিনেত্রীকে। সিনড্রেলার সৎ মায়ের ভূমিকায় অভিনয় করছেন কেট ব্ল্যানচেট আর পরীর মায়ের ভূমিকায় দেখা যাবে হেলেনা বনহ্যাম কার্টারকে।  


মা হারা ছোট্ট মেয়েটিকে দেখে শুনে রাখার জন্য আবারো বিয়ের পিড়িতে বসেন বাবা। তবে কিছুদিন পরেই বাবার মৃত্যু আদরের সেই মেয়েটিকে ফেলে দেয় কষ্ট আর গঞ্জনায়। সৎ মায়ের চোখের শত্রু সে। চমৎকার চিত্রনাট্য বাস্তবে রূপ দিয়েছেন পরিচালক। তিনি জানান, কিছু নতুন চমক থাকছে এবারের সিনেমায়। আর সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে ১৩ মার্চ ছবি মুক্তি পাওয়া পর্যন্ত।


এর আগে সিরিজের ‘এভার আফটার’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন ড্রিউ ব্যারিমোর। তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ছিল ছবিটি। এবার সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী লিলি জেমসকে।  


ঢাকায় ছবিটির মুক্তি উপলক্ষে ১২ মার্চ স্টার সিনেপ্লেক্সে ছবিটির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে আমন্ত্রিত অতিথিদের জন্য।


বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।