ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জলদস্যু হতে গিয়ে আহত জনি ডেপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫
জলদস্যু হতে গিয়ে আহত জনি ডেপ জনি ডেপ

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজের সুবাদেই বেড়েছে জনি ডেপের জনপ্রিয়তা। গত মাসে অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে এর পঞ্চম কিস্তির দৃশ্যায়ন শুরু হয়েছে।

তবে ভক্তদের জন্য দুঃখজনক খবর হলো, ছবিটির কাজ করতে গিয়ে হাতে চোট পেয়েছেন তিনি। আঘাতটা গুরুতর বলেই অস্ত্রোপচারের জন্য আমেরিকায় নিয়ে যাওয়া হয়েছে ৫১ বছর বয়সী এই অভিনেতাকে।

জনি ডেপের আহত হওয়ায় কাজে কোনো ব্যাঘাত ঘটবে না বলে দাবি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ওয়াল্ট ডিজনি পিকচার্স। আগামী কয়েক সপ্তাহ তাকে ছাড়াই বাকি অংশের কাজ চলবে বলে জানানো হয়েছে।

এস্পেন স্যান্ডবার্গ ও জোয়াচিম রনিং পরিচালিত নতুন ছবিটির নাম রাখা হয়েছে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: ডেড মেন টেল নো টেলস’। এবারও যথারীতি জলদস্যু ক্যাপ্টেন জ্যাক স্প্যারো চরিত্রে দেখা যাবে জনিকে। তার সহশিল্পী হিসেবে আছেন হাভিয়ার বারদেম এবং উঠতি দুই তারকা ব্রেন্টন থোয়াইটিস এবং কায়া স্কোডেলারিও। ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের ৭ জুলাই।


বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।