ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সংশোধনের পর আবারো সেন্সরে ‘নগর মাস্তান’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫
সংশোধনের পর আবারো সেন্সরে ‘নগর মাস্তান’ ‘নগর মাস্তান’ ছবিতে পরীমনি ও শাহরিয়াজ

পরীমনি, জায়েদ খান ও শাহরিয়াজ অভিনীত এবং রাকিবুল ইসলাম রাকিব পরিচালিত ছবি ‘নগর মাস্তান’। ছবিটি নির্মাণের পর আটকে পড়ে সেন্সর বোর্ডে।

চারটি বিষয় উল্রেখ করে সংশোধনের সময় দেন সেন্সর বোর্ডের সদস্যরা।

২৪ মার্চ আপিলের শেষ তারিখ হওয়ায় প্রযোজক আগামী ২২ মার্চের মধ্যে ছবিটি সংশোধন করে আবার জমা দিচ্ছেন বলে জানিয়েছেন পরিচালক।

রাকিবুল ইসলাম রাকিব বাংলানিউজকে বলেন, ‘তথ্য মন্ত্রণালয় থেকে আমাদের চিঠি দিয়ে জানানো হয়। এরপর আমরা তা সংশোধন করে আবার ছাড়পত্রের জন্য আবেদন করছি। ’

গত ৫ ফেব্রুয়ারি সেন্সরের জন্য ছবিটি বোর্ডে প্রথমে জমা দেওয়া হয়। বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র সেন্সর বোর্ডের হয়ে সচিব মো. নিজামুল কবীর এক লিখিত বিবরণীতে চারটি বিষয় উল্লেখ করেন। এবং ‘নগর মাস্তান’ ছবির প্রযোজক মোহাম্মদ শফিকুল ইসলাম বরাবর একটি লিখিত চিঠি দেওয়া হয়।

বিষয়গুলো হচ্ছে :

*অপর্যাপ্ত কাহিনীবিন্যাসে নির্মিত এ ছবি
* ভারতীয় সিনেমার গানের সুর নকল করে এ চলচ্চিত্রের সুর করা হয়েছে
* পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে যথাযথভাবে উপস্থাপন করা হয়নি
* চলচ্চিত্রে প্রবল আইনহীনতা ও সন্ত্রাসী কার্যকলাপ দেখানো হয়েছে।

এর পরিপ্রেক্ষিতে সেন্সর বোর্ড ‘নগর মাস্তান’ ডিজিটাল চলচ্চিত্রটি জনসাধারণের মধ্যে প্রদর্শনের উপযোগী নয় বলে অভিমত দিয়েছেন। এফ আর-এর ব্যানারে নির্মিত নগর মাস্তান সিনেমায় গান থাকছে মোট ছয়টি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মনির খান, আরফিন রুমি, নওমি ও রাজিব।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।