ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গান গাইতে এমার ভয়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫
গান গাইতে এমার ভয়! এমা ওয়াটসন

এমা ওয়াটসন মেয়েটা ব্যক্তিজীবনে বেশ সাহসী। নারীদের পক্ষে সোচ্চার ভূমিকা রাখছেন জাতিসংঘের দূত হিসেবে।

এ ছাড়া হ্যাকারদের কাছ থেকে ইন্টারনেটে নগ্ন ছবি ফাঁস করে দেওয়ার হুমকি পেয়েও ভয় পাননি তিনি। কিন্তু গান গাইতে গিয়ে ঠিকই ঘাবড়ে গেছেন ২৪ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেত্রী।

এমা এখন অভিনয় করছেন ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবিতে। অভিশপ্ত রাজপুত্র ও সুন্দরী তরুণীর রূপকথার গল্প নিয়েই বানানো হচ্ছে এটি। তবে চরিত্রটি ফুটিয়ে তোলার চেয়েও গান গাওয়াটা ভীতিকর মনে হয়েছে ‘হ্যারি পটার’ তারকার। এবারই প্রথম রূপালি পর্দায় গাইতে দেখা যাবে তাকে।


ভয় পেলেও গান গাওয়া নিয়ে এমা বেশ উচ্ছ্বসিত। তিনি বলেছেন, ‘আমি গান গেয়েছি, ব্যাপারটা পুরোপুরি অপ্রত্যাশিত। এর আগে কখনও কোনো ছবির জন্য এ কাজটা করিনি। মনে হচ্ছে, আমার কাছ থেকে এমন ভিন্নরকম কিছু দেখতে দর্শকদের মধ্যে আলাদা করে আগ্রহ জন্মাবে। এটা সত্যিকার অর্থেই আমার জন্য অন্যরকম চ্যালেঞ্জ। এটাই ভয় জাগিয়েছে মনে!’

ডিজনি স্টুডিওর এ ছবিতে এমাকে দেখা যাবে সুন্দরী বেলার ভূমিকায়। এ ছাড়া দানবে রূপান্তরিত হওয়া রাজপুত্র চরিত্রে ড্যান স্টিভেন্স আর গ্যাস্টনের ভূমিকায় থাকছেন লুক ইভান্স। ছবিটি পরিচালনা করছেন বিল কন্ডন। ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ মুক্তি পাবে আগামী বছর।


বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।