ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রসেনজিৎ-কুসুমের ছবি নিয়ে বিতর্ক

বৃষ্টি শেখ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫
প্রসেনজিৎ-কুসুমের ছবি নিয়ে বিতর্ক (বাঁ থেকে) কুসুম সিকদার , প্রসেনজিৎ ও গৌতম ঘোষ

প্রসেনজিতের সঙ্গে কুসুম সিকদার এখন কাজ করছেন গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ ছবিতে। উত্তর ২৪ পরগনার টাকি গ্রামীণ হাসপাতালে যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ছবিটির দৃশ্যধারণের কারণে রোগীর পরিষেবা ব্যাহত হওয়ার অভিযোগ উঠেছে।

 

 

গত ১৫ মার্চ সকাল থেকেই ওই গ্রামীণ হাসপাতালে ছবিটির দৃশ্যায়ন শুরু হয়। এ খবর পেয়ে প্রসেনজিৎ ও কুসুমকে দেখতে উৎসাহীদের ভিড় বাড়তে থাকে সেখানে। একসময় পরিস্থিতি সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে।

 

হাসপাতালে ঢোকা ও বের হওয়ার রাস্তা জুড়ে রাখা ছিলো শুটিংয়ের সামগ্রী, আলোর সরঞ্জাম, জেনারেটর, ক্রেন ও গাড়ি। কলাকুশলীদের ভিড় তো ছিলোই। সব মিলিয়ে হাসপাতাল যেন হয়ে উঠেছিলো স্টুডিও! 

 

জানা গেছে, টাকি অঞ্চলে হাসপাতাল এই একটাই। পুলিশে তো সয়লাব হয়ে যাওয়ায় অনেকে রোগী নিয়ে এবং বেশ কয়েকজন রোগীর আত্মীয় ঢুকতে না পারার অভিযোগও তুলেছেন। হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান শেখর সেন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তারপর পদক্ষেপ নেওয়া হবে। যদিও জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক পুষ্পেন্দু সেনগুপ্ত বলেন, ‘বিএমওএইচের সঙ্গে কথা হয়েছিল। শুটিং হচ্ছে শুনেছি। তবে পরিষেবা বন্ধ হয়েছে বলে কোনো অভিযোগ আসেনি। ’

 

** গৌতম ঘোষের ছবিতে প্রসেনজিৎ ও কুসুম
** কুসুম এখন ওপারে


বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।