ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লারাকে আগে যেভাবে দেখা যায়নি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

রূপালি পর্দায় নিজেকে উপস্থাপনের বেলায় বরাবরই নিরীক্ষা করেছেন লারা দত্ত। এবার পুরোপুরি নতুন আঙ্গিকে পাওয়া যাবে তাকে।

প্রভুদেবা পরিচালিত ‘সিং ইজ ব্লিং’ নামের একটি ছবিতে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীকে দেখলে নাকি দর্শকরা চমকে যাবে! কারণ তাকে এভাবে কখনও দেখা যায়নি। চোখে থাকবে মোটা ফ্রেমের চশমা।

টুইটারে লারা বলেন, ‘ব্লু ছবিতে ঝলমলে মেয়ে আর ‘বিল্লু’ ছবিতে ভারতের গ্রামীণ নারীর সাজে দর্শকরা আমাকে পেয়েছে। তবে ‘সিং ইজ ব্লিং’-এ আমাকে পুরোপুরি অন্যরকম দেখা যাবে। ’

ছবিটিতে লারার সহশিল্পী অক্ষয় কুমার। তার সঙ্গে ‘আন্দাজ’ (২০০৩) ছবিতে কাজ করেই বলিউডে অভিষেক হয়েছিলো তার। এ নিয়ে অষ্টমবারের মতো তারা জুটি বাঁধতে যাচ্ছেন। তাদের অন্য ছবিগুলো হলো ‘আন: মেন অ্যাট ওয়াক’ (২০০৪), ‘ইনসান’ (২০০৫), ‘দোস্তি: ফ্রেন্ডস ফরএভার’ (২০০৫), ‘ভাগাম ভাগ’ (২০০৬), ‘ব্লু’ (২০০৯) এবং ‘হাউসফুল’ (২০১০)। এ ছাড়া ‘চলো দিল্লি’ (২০১১) ছবিতে লারার স্বামীর ভূমিকায় স্বল্প উপস্থিতি ছিলো অক্ষয়ের।

কন্যাসন্তানের মা হওয়ার পর এ ছবির মাধ্যমেই প্রত্যাবর্তন করছেন লারা। এটি মুক্তি পাবে চলতি বছরের ২ অক্টোবর। তিনি সর্বশেষ বিজয় নাম্বিয়ারের পরিচালনায় ‘ডেভিড’ (২০১৩) ছবিতে অভিনয় করেন। প্রাক্তন এই মিস ইউনিভার্সের হাতে এখন আরও আছে ‘ফিতুর’ এবং ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ এবং ‘আভি নেহি তো কাভি নেহি’।

এমন সিজলিং অবতারেই নাকি তিনি ছবির ফ্রেমে ধরা দেবেন। আপাতত এই খবরেই সরগম মুম্বাইয়ের স্টুডিও পাড়া। কিন্তু ঠিক কি অবতারে? এই উত্তটাই মিলছে না! গুজব ‘ব্লু’ সিনেমায় বিকিনি অবতারে পরদায় ধরা দিয়ে যেমন দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন, ঠিক সে রকমই কিচু একটা করার পরিকল্পনা রয়েছে লারা। থুড়ি পরিচালক প্রভুদেবা। ‘সিং ইজ ব্লিং’এ তার অ্যাপিয়ারেন্স যে সকলকে চমকে দেবেই, হলফ করে সে কথা নিজের টুইট করেছেন অখিনেত্রী। কিন্তু ওইটুকুই! বিশদ ব্যাখ্যার পথে হাঁটেননি তিনি। দেখা যাক নতুন ছবিতে কি চমক দেখাবেন লারা!

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।