ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দরজা না লাগিয়ে গাড়ি চালালেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৫
দরজা না লাগিয়ে গাড়ি চালালেন ক্যাটরিনা! ক্যাটরিনা কাইফ

আরেকটু হলেই দুর্ঘটনা ঘটে যেতো। বলা যায় অল্পের জন্য রক্ষা পেলেন ক্যাটরিনা কাইফ।

ঘটনাটা ‘ফিতুর’ ছবির দৃশ্যধারণের সময়কার। দিল্লিতে চিত্রনাট্যের প্রয়োজনে বলিউডের এই অভিনেত্রী নিজেই বিলাসবহুল একটি গাড়ি চালাচ্ছিলেন। ক্যামেরা ছিলো গাড়ির সামনে। চালকের আসনে বসলেও দরজা লাগাতে বেমালুম ভুলে গিয়েছিলেন তিনি! এ কারণে গাড়ির দরজা একটি দেয়ালে লেগে চুরমার হয়ে গেছে।

চার্লস ডিকেন্সের ‘গ্রেট এক্সপেক্টেশনস’ অবলম্বনে ‘ফিতুর’ পরিচালনা করছেন অভিষেক কাপুর। এতে ক্যাটরিনার সহশিল্পী আদিত্য রায় কাপুর। মজার বিষয় হলো, দুর্ঘটনার পর ক্যাটরিনা ঠিকঠাক আছেন কি-না দেখতে জড়ো হয়ে যায় পুরো ইউনিট। কিন্তু আদিত্য তখনও অভিনয় চালিয়ে যাচ্ছিলেন!

এ ঘটনার পর ক্যাটরিনা বলেছেন, ‘গাড়িটা খুব সুন্দর ছিলো। প্রয়োজনে এর ছাদ খোলা এবং লাগানো যেতো। ভাবুন তো, এমন একটি গাড়ির দরজা দেয়ালে লাগলে কী ঘটতে পারে!’

‘ফিতুর’-এ আরও অভিনয় করছেন লারা দত্ত, তালাত আজিজ, অদিতি রাও হায়দারি, অক্ষয় ওবেরয়। এ ছাড়া অতিথি শিল্পী হিসেবে থাকছেন অজয় দেবগণ। এর আগে কাশ্মিরে বেশ কিছুদিন ছবিটির কাজ হয়েছে। এটি মুক্তি পাবে ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৫

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।