ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কিমের নগ্ন ছবি দেখালেন তার স্বামী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৫
কিমের নগ্ন ছবি দেখালেন তার স্বামী! কিম কারদাশিয়ান

কিম কারদাশিয়ানের বেশ কয়েকটি নগ্ন ছবি টুইটারে এসেছে। না হ্যাকাররা অনলাইনে এসব ফাঁস করেননি।

তার স্বামী কানইয়ে ওয়েস্টই নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে করেছেন কাজটা! এমনকি কিমের জীবনসঙ্গী হতে পেরে ৩৭ বছর বয়সী এই মার্কিন র‌্যাপসংগীত শিল্পী নিজেকে ভাগ্যবান মনে করেন।

১৬ মার্চ টুইটারে কানইয়ে লিখেছেন, ‘আমি কি ভাগ্যবান। ’ পাশাপাশি টুইটারে ৩ কোটি অনুসারী হওয়ায় কিমকে অভিনন্দন জানান তিনি। বিনিময়ে কিম বলেছেন, ‘আমার স্বামী কত্তো আকর্ষণীয়! ওকে আমি অনেক ভালোবাসি। ’

কিমের নগ্ন ছবিগুলো নেওয়া হয়েছে রিয়েলিটি টিভি অনুষ্ঠান ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’ অনুষ্ঠানের দশম মৌসুমের জন্য বানানো প্রচারণামূলক ভিডিও থেকে। এতে অনাবৃত হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ৩৪ বছর বয়সী এই মার্কিন টিভি তারকা।

কানইয়ে ও কিম দম্পতির মেয়ে নর্থ ওয়েস্টের বয়স এখন ১ বছর ৯ মাস। আবার মা হওয়ার পরিকল্পনা করছেন বলে জানিয়ে রেখেছেন কিম। সন্তানসম্ভবা হওয়ার আগে নগ্ন হতে চেয়েছিলেন তিনি। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘আবার মা হলে শারীরিক গড়ন পাল্টে যাবে। এজন্যই নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলাম। ’

* ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’ অনুষ্ঠানের প্রচারণামূলক ভিডিও :



বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।