ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চার মাস পর আঁচলের নতুন ছবি

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, মার্চ ২২, ২০১৫
চার মাস পর আঁচলের নতুন ছবি আঁচল/ ছবি : নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গত বছরের ২১ নভেম্বর মুক্তি পায় ইমন-আঁচল অভিনীত ছবি ‘স্বপ্ন যে তুই’। এরপর আঁচলের সময় কেটেছে চারমাস।

এবার ২৭ মার্চ মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘হৃদয় দোলানো প্রেম’। আবুল কালাম আজাদ পরিচালিত এ ছবিটির প্রথম মুক্তির তারিখ ছিলো ৩ এপ্রিল।

তবে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অ্যাকশন জেসমিন’ ছবিটি আগামী ২৭ মার্চ মুক্তি না পাওয়ায় এই তারিখটি বেছে নেন পরিচালক আবুল কালাম আজাদ।

‘হৃদয় দোলানো প্রেম’ ছবিতে চিত্রনায়িকা আঁচলের বিপরীতে অভিনয় করেছেন নবাগত ফাহিম চৌধুরী ও আশিক। এ ছাড়া অ‍ারো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আসিফ, অঞ্জলি, রেহানা জলি, আঞ্জুমান আরা বকুল, সুচরিতা, জেভিন প্রমুখ।

আঁচল বাংলানিউজকে বলেন, ‘এটি একটি মফস্বল শহরের গল্প। প্রায় চার মাস পর আমার ছবি মুক্তি পাচ্ছে। ছবির গল্পে দুই নায়ক। আমাকে একজন পছন্দ করে কিন্তু আমি পছন্দ করি অন্য একজনকে। এখানে আমার চরিত্রের নাম দোলা। সামাজিক গল্প নিয়ে তৈরী এ ছবিটি সবার ভালোলাগবে বলে আশা করছি। ’

টোকিও মুভিজের ব্যানারে নির্মিত এ ছবির দৃশ্যধারনের কাজ হয়েছে হয়েছে সাভার, পুবাইল, রাঙ্গামাটিসহ দেশের বিভিন্ন লোকেশনে।

ছবিতে গান রয়েছে মোট ছয়টি। কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, ন্যান্সি, এসআই টুটুল, কণা, মনির খান, কনকচাঁপা, মুহিন, স্বরলিপি ও লেমিস।

অন্যদিকে ২২ মার্চ বাপ্পী ও আঁচল ‘এপার ওপার’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। ছবিটি পরিচালনা করছেন দোলোয়ার জাহান ঝন্টু।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘন্টা, মার্চ ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।