ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিয়ের কথা অস্বীকার করলেন রুমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৫
বিয়ের কথা অস্বীকার করলেন রুমানা রুমানা

অভিনেত্রী রুমানা অনেকদিন ধরেই দেশের বাইরে অবস্থান করছেন। সম্প্রতি তার তৃতীয় বিয়ের সংবাদ প্রকাশ করেছে বেশ কিছু সংবাদপত্র।

তবে তিনি তা অস্বীকার করেছেন। রুমানার বিয়ে নিয়ে বেশকিছু সংবাদপত্রে প্রকাশ করা হয়, রুমানা তৃতীয় বারের মতো বিয়ে করলেন। পাত্রের নাম এলিন। এলিনের দ্বিতীয় সংসার। তিনি একটি সুইটমিট কোম্পানির ব্যবসা করেন। জ্যাকশন হাইটসে ছেলের বাড়িতেই অ‍ানুষ্ঠানিকভাবে বিয়ে করেন তারা।

তবে রুমানা বিয়ের এই সংবাদ নিয়ে বাংলানিউজকে বলেন, ‘আমি সকলের জন্য ‍জানাতে চাই আমার বিয়ে নিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যে এবং ভিত্তিহীন। আমি বিয়ে করলে সবাইকে জানিয়ে করবো এবং দাওয়াতও দিবো। ’

জানা যায়, রুমানা আমেরিকায় তার ভাইয়ের বাড়িতেই রয়েছেন। পাশাপাশি মাঝে নিউইয়র্কের বাঙালি কমিউনিটির ফ্যাশন হাউজ ভাসাবীর কিছু মডেলশুটও করেছেন। এর বাইরে রুমানা সবশেষ গত বছর রিয়াজের সঙ্গে জুটি হয়ে ‘ভালোবাসার এক ফোঁটা জল’ টেলিছবিতে কাজ করেন। এটি পরিচালনা করেন মোহন খান।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।