ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মা দিবসে ‘খুঁজি তোমায় মাগো’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫
মা দিবসে ‘খুঁজি তোমায় মাগো’ ‘খুঁজি তোমায় মাগো’ নাটকের সেটে দিতি, অপূর্ব ও নওশীন

আসছে মা দিবসের জন্য নির্মাণ করা হয়েছে একটি বিশেষ নাটক ‘খুঁজি তোমায় মাগো’। রুম্মান রশীদ খানের রচনায় এ নাটকটি পরিচালনা করেছেন পারভীন সুলতানা দিতি ও আহমেদ নোবেল।

২১ ও ২২ মার্চ রাজধানীর গুলশানে এর দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে।  

 

এখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দিতি, অপূর্ব ও নওশীন। নাটকটি নিয়ে অপূর্ব বাংলানিউজকে বলেন, ‘এখানে আমার চরিত্রের নাম রেহান। মা এক দুর্ঘটনায় মারা যায়। কিন্তু তার লাশ পাওয়া যায় না। এরপর থেকে তাকে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকি। আশা করছি, কাজটি সবার পছন্দ হবে। ’

এদিকে নাট্যকার রুম্মন রশীদ খান এর আগে দিতির পরিচালনায় ‘ভালো থাকিস মা’, ‘মা’,‘খুঁনসুটি দিলাম ছুটি‘সহ বেশকিছু নাটক রচনা করেছেন।  

 

তিনি জানালেন, মা মানেই সবচেয়ে আপন মানুষ। আর দিতি আপার সঙ্গে মার গল্প নিয়ে বেশকিছু কাজ করা হয়েছে। এ নাটকেও দিতি আপা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। আশা করি, কাজটি দর্শকরা পছন্দ করবেন।

 

এখানে নওশীনকে অপূর্ব’র স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মা দিবসে চ্যানেল আইয়ে প্রচার হবে নাটক ‘খুঁজি তোমায় মাগো’।

 

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।